‘নির্বাচনে মানুষ মরে, এটা নতুন কিছু নয়’ (ভিডিও)

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০১৮, ০৭:৫১ পিএম
‘নির্বাচনে মানুষ মরে, এটা নতুন কিছু নয়’ (ভিডিও)

ফাইল ফটো

ঢাকা: নির্বাচনে সহিংসতা আমাদের রীতি বলে মন্তব্য করে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, প্রত্যেক নির্বাচনে সহিংসতা হয়। মারামারি হয়, মানুষ মরে, এটা নতুন কিছু নয়।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেল ৫টায় রাজধানীর বারিধারার প্রেসিডেন্ট পার্কে এক জরুরি সংবাদ সম্মেলনে একক প্রশ্নের উত্তরে এ মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

এবার নির্বাচনে সহিংসতা হচ্ছে, এ বিষয়ে আপনার অভিমত কী- জানতে চাইলে এরশাদ বলেন, এটাতো আমাদের রীতি, প্রতিবারই নির্বাচনে সহিংসতা হয়। এটা নতুন কিছু নয় তো।

সিঙ্গাপুর থেকে আপনি চিকিৎসা নিয়ে আসলেন, এখন শারীরিকভাবে কেমন আছেন, জানতে চাইলে তিনি বলেন, সার্বিকভাবে এখন আমি কিছুটা সুস্থ আছি। তোমরা দেখতে পাচ্ছ আমি সুস্থ আছি।

দেশবাসীর উদ্দেশে আপনার বক্তব্য কী- জবাবে এরশাদ বলেন, আপনারা যে দলকে ভালোবাসবেন সে দলকে ভোট দেবেন। তবে আমার মনে হয়, বিএনপির অতীত রেকর্ড ভালো নয়। তাই আপনারা মহাজোটকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনবেন, এটা আমার দেশবাসীর কাছে চাওয়া।

উল্লেখ্য, সিঙ্গাপুরে ‘উন্নত চিকিৎসা’ শেষে ১৬ দিন পর বুধবার (২৬ ডিসেম্বর) রাত ৯টায় তিনি দেশে ফিরেন। বুধবার (২৬ ডিসেম্বর) রাতে হযরত শাহজালাল বিমানবন্দরে তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি। দেশে ফিরে আজই (বৃহস্পতিবার) প্রথম কথা বললেন তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!