শিকাগোতে গাড়ি চাপায় বাংলাদেশি নিহত

  • প্রবাস ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০১৮, ০৬:৫৬ পিএম
শিকাগোতে গাড়ি চাপায় বাংলাদেশি নিহত

ঢাকা: যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের শিকাগোতে গাড়ি চাপায় বীণা চৌধুরী (৪২) নামে এক বাংলাদেশি নারী নিহত হয়েছেন। বুধবার (১৫ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। বীণা চৌধুরীর বাড়ি ঢাকার কেরানীগঞ্জে।

পার্ক রিজ পুলিশের প্রধান সহকারী ডুয়ানে মিলামা জানায়, শিকাগোর ফারেল অ্যাভিনিউর উত্তরে পোটার রোডে পায়ে হেঁটে হোফম্যান অ্যাভিনিউ পার হওয়ার সময় ওই নারীকে একটি গাড়ি চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি আরো বলেন, বীণা চৌধুরী যেখান দিয়ে হাঁটছিলেন তা পথচারীদের জন্য নয়। আশঙ্কাজনকভাবে তাকে উদ্ধার করে অ্যাডভোকেট লুথারেন জেনারেল হাসপাতালে নিয়ে যান পুলিশ। কিন্তু প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয় বলে জানান ডাক্তাররা।

শিকাগোতে বাংলাদেশের কনসাল জেনারেল মুনির চৌধুরী বলেন, বলার্ড রেসপিরেটরি অ্যান্ড রিহেবিলাইটেশন সেন্টার নামে একটি নার্সিং প্রতিষ্ঠানে ৫ বছর ধরে বীণার মা চিকিৎসারত আছেন। মাকে রাতে খাবার খাইয়ে সেখান থেকে বাসায় ফেরার পথে দুর্ঘটনায় মারা যান তিনি।

তিনি আরো জানান, স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হবার পর ৭ বছর ধরে শিকাগোতে বড় বোনের সঙ্গে থাকতেন বীণা। একমাত্র ছেলে মারা যাওয়ার পর তিনি তার অসুস্থ মায়ের সেবায় দিন কাটাচ্ছিলেন।

স্থানীয় পুলিশ জানায়, দুর্ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে তদন্ত চলছে। এছাড়া চাপা দেয়া গাড়ির চালককে পাওয়া গেলেও তাকে এখনো অভিযুক্ত করা হয়নি। ওই চালক (৩১) শিকাগোরই বাসিন্দা।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!