নিঃসঙ্গ চিকিৎসকের পোকা ধরা মরদেহ ঘরে

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৬, ২০২২, ০৫:০৩ পিএম
নিঃসঙ্গ চিকিৎসকের পোকা ধরা মরদেহ ঘরে

ঢাকা: রাজধানীর বড় মগবাজার এলাকার ২২৭ নম্বর গ্র্যান্ড প্লাজা বাড়ির সাত তলার নিজ ফ্ল্যাটের দরজা ভেঙে একটি মরদেহ উদ্ধার করার পর ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। 

সিদ্ধেশ্বরী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোফিজুর রহমান বলেন, ৯৯৯ নম্বরে কল পেয়ে মঙ্গলবার দিনগত  রাত (৫ জুলাই) ১২টার দিকে ওই বাসা থেকে ডা. ইকবাল উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়। ৭২ বছর বয়সী ইকবালের স্ত্রী-মেয়ে দেশের বাইরে থাকেন। তাদের সঙ্গে কয়েক সপ্তাহ ধরে কোনো যোগাযোগ হচ্ছিল না। 

জানা গেছে, মৃত্যু হয়েছে বেশ কয়েকদিন আগে। পুলিশ যখন উদ্ধার করে তখন গায়ে পোকা কিলবিল করছিল।

এসআই মোফিজুর বলেন, ‘অর্ধগলিত মরদেহে পোকা ধরা অবস্থায় পাওয়া গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।’

ইকবাল উদ্দিনের মেয়ের জামাই আরিফুর রহমান সিদ্দীক বলেন, ‘আমার শ্বশুর-শাশুড়ি ও মেয়েকে নিয়ে সৌদি আরব থাকতেন। তিনি দুইবার স্ট্রোক করেছেন। এজন্য গত ৫ থকে ৬ বছর আগে তিনি দেশে চলে আসেন। এরপর থেকে বড় মগবাজারের বাড়িটির নিজ ফ্ল্যাটে একাই থাকতেন।’

তিনি আরও বলেন, ‘গত দুই সপ্তাহ আগে স্ত্রী-মেয়ের সঙ্গে মোবাইল ফোনে কথা হয়েছে। এরপর থেকে ফোনের রিং হলেও আর যোগাযোগ করতে পারছিলেন না।’

মঙ্গলবার ওই বাড়ির কেয়ারটেকার সার্ভিস চার্জের জন্য ওই বাসায় গিয়ে তাকে অনেক ডাকাডাকি করেন। ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে এরপর থানা পুলিশকে জানান। পরে পুলিশ দরজা ভেঙে ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে। বাসার বাথরুমে উপুর হয়ে পড়েছিল মরদেহ।

সোনালীনিউজ/আইএ

Link copied!