গুলিস্তানে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৯, ২০১৭, ১০:২৩ এএম
গুলিস্তানে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ঢাকা: রাজধানীর গুলিস্তান জিরো পয়েন্টে যাত্রীবাহী বাস সাভার পরিবহনের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ৪ জন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় ঘাতক বাসটিকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২৯ জুন) ভোর সোয়া ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক মো. জামাল হোসেন (৪০)। আহতরা হলেন- কচুক্ষেত বাজার সংলগ্ন আলামিন মসজীদের ঈমাম মুফতী হাবিব উল্লাহ (৪৫), তার সঙ্গে থাকা মো. জাহাঙ্গীর (৩০), অপর দুই জন মাছ ব্যাবসায়ী মো. জামাল (৪২) ও উসমান (৩৫)।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া আহতদের বরাত দিয়ে জানান, সিএনজি অটোরিকশাটি ক্যান্টনমেন্ট কচুক্ষেত থেকে যাত্রাবাড়ী যাচ্ছিল। সকাল সোয়া ৬টার দিকে শাহাবাগ থানাধীন জিরো পয়েন্টের মোরে বাসের সঙ্গে সিএনজির সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশের টি আই আব্দুল খালেক তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌনে ৭টার দিকে সিএনজি চালক জামাল মারা যান।

আহত জাহাঙ্গীরের ভগ্নপতি সুলতান জানান, জাহাঙ্গীর ও ঈমাম মুফতি হাবিব যাচ্ছিলেন নারায়ণগঞ্জের পাগলায় মাদ্রাসার জন্য জমি দেখার জন্য। বাকি দুজন যাচ্ছিল যাত্রাবাড়ী মাছের আড়তে। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Link copied!