ঢাকাস্থ চান্দিনার শিক্ষার্থী ও পেশাজীবীদের ইফতার ও মতবিনিময়

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৯, ২০১৮, ০২:৪৩ পিএম
ঢাকাস্থ চান্দিনার শিক্ষার্থী ও পেশাজীবীদের ইফতার ও মতবিনিময়

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. প্রাণ গোপাল দত্তের পক্ষ থেকে ঢাকাস্থ কুমিল্লার চান্দিনা উপজেলার ছাত্র-ছাত্রী, তরুণ সম্প্রদায় ও তরুণ পেশাজীবীদের সৌজন্যে ইফতার পার্টি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ মে) রাজধানীর গ্রীণ লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতালের অডিটোরিয়ামে এ ইফতার পার্টি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঢাকাস্থ চান্দিনার বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের ছাত্রছাত্রীবৃন্দ এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. প্রাণ গোপাল বলেন, কুমিল্লার চান্দিনা উপজেলাকে সুযোগ পেলে সারা দেশের মধ্যে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। যাতে সারা দেশের মানুষ তা দেখে উদ্বুদ্ধ হতে পারে। এজন্য সকলের সহযোগিতা চাই।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ড. চন্দ্রনাথ পোদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব আনোয়ারা বেগম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক নুরুল আমিন শিশির, চান্দিনার মাইজখার ইউনিয়নের চেয়ারম্যান সেলিম প্রধান, পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক আব্দুল মমিন সরকার, চান্দিনা জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মুজিবুর রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. জাকির শিকদার, দুদকের উপ-পরিচালক নুরুল ইসলাম, ছাত্রকল্যাণ সমিতির সাবেক সভাপতি রেজাউল করিম, চান্দিনা উপজেলা ছাত্রলীগ সভাপতি মো: মহিউদ্দিনসহ আরো অনেকে।

ঢাকাস্থ চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শরীফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সমিতির সভাপতি মহিউদ্দিন সৌরভ। ঢাকার বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থী, বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত তরুণ চাকুরীজীবীরা এ ইফতার পার্টি ও মতবিনিময় সভায় অংশগ্রহণ করে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!