যেসব এলাকায় আজ গ্যাস থাকবে না

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০১৯, ১২:৪০ পিএম
যেসব এলাকায় আজ গ্যাস থাকবে না

ঢাকা : রাজধানী ঢাকার বেশিরভাগ এলাকায় মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে ১২ ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তিতাস গ্যাস কর্তৃপক্ষের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়- মেট্রোরেল নির্মাণ কাজের জন্য গ্যাসের পাইপলাইন স্থানান্তরের কাজ চলছে। এজন্য মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলোর মধ্যে আছে- মিরপুর, শ্যামলী, মনিপুরীপাড়া, আগারগাঁও, ধানমণ্ডি, মোহাম্মদপুর, গণভবন, জাতীয় সংসদ ভবন, কলাবাগান, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শাহবাগ গ্রিনরোড, পুরান ঢাকার সব এলাকা, বঙ্গভবন, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা এলাকা, বনশ্রী, নন্দীপাড়া, মগবাজার, সিদ্ধেশ্বরী, সেগুনবাগিচা, মিন্টো রোড, তেজগাঁও, খিলগাঁও, বাসাবো, মতিঝিল, কমলাপুর এবং কাছাকাছি এলাকা। এসব এলাকায় আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

আশুলিয়ায় সঞ্চালন লাইনে ত্রুটির কারণে শুক্রবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত সাভার, আশুলিয়া এবং রাজধানীর উত্তরা, গাবতলী, মিরপুর, মোহাম্মদপুর, ধানমণ্ডিসহ আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ ছিল। ফলে চরম ভোগান্তিতে পড়েন এসব এলাকার মানুষ।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!