মাহমুদউল্লাহকে নিয়ে ভয় নেই

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৫, ২০১৯, ০৪:০৭ পিএম
মাহমুদউল্লাহকে নিয়ে ভয় নেই

ছবি সংগৃহীত

ঢাকা: আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের সময় দেখা গেছে খুঁড়িয়ে খুড়িয়ে রান নিচ্ছেন মাহমুদউল্লাহ। বিষয়টা সবাইকে ভাবিয়ে তুলেছিল। চোট নিয়েও ২৭ রান করেছেন মাহমুদউল্লাহ। পরিস্থিতি বিবেচনায় এই রান গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

কিন্তু ফিল্ডিংয়ের সময় মাহমুদউল্লাহ মাঠে না থাকা দুশ্চিন্তা আরও বাড়িয়ে দিয়েছিল। তবে কী গুরুতর চোটে পড়লেন বাংলাদেশের অন্যতম সেরা এই তারকা? তবে ইংল্যান্ড থেকে যে খবর এসেছে, তাতে স্বস্তির নিশ্বাস ফেলতে পারেন সবাই। খুব বড় চোটে পড়েননি মাহমুদউল্লাহ।

বাংলাদেশের ফিজিও থিলান চন্দ্রমোহন জানিয়েছেন, ‘কাফ মাসলে চোট পেয়েছ মাহমুদউল্লাহ। চোটটি খুব গুরুতর কিছু নয়। ‘গ্রেড ওয়ান’ ধরনের। আগামী কয়েক দিন বিশেষ পর্যবেক্ষণে থাকবে সে। বাংলাদেশের পরের ম্যাচে তাঁর খেলা নির্ভর করছে চোট সেরে ওঠার ওপর।’

বাংলাদেশের মিডল অর্ডার মাহমুদউল্লাহর ওপর অনেকটাই নির্ভরশীল। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৩ বলে ৪৬ করেছিলেন তিনি। মাঝে রান না পেলেও অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫০ বলে ৬৯ করে নিজেকে দারুণভাবে ফিরিয়েছিলেন। বাংলাদেশের পরের ম্যাচ ভারতের বিপক্ষে ২ জুলাই, বার্মিংহামে। আশা করা হচ্ছে, এর মাঝেই পুরোপুরি ফিট হয়ে যাবেন মাহমুদউল্লাহ।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Link copied!