ভারতের বিপক্ষে উইন্ডিজ দলে ফিরলেন নারিন-পোলার্ড

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৩, ২০১৯, ০৪:১১ পিএম
ভারতের বিপক্ষে উইন্ডিজ দলে ফিরলেন নারিন-পোলার্ড

ঢাকা: ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলে ফিরলেন সুনীল নারিন ও কাইরন পোলার্ড। ভারতের বিরুদ্ধে প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য তারা ডাক পেয়েছেন। ৩ আগস্ট থেকে ফ্লোরিডায় শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। প্রথম দুটি টি- টোয়েন্টি ম্যাচ হবে এখানেই।

মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে। অল-রাউন্ডার আন্দ্রে রাসেল বাঁ হাটুর চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন। তিনিও ফিরেছেন দলে। উইকেটকিপার ব্যাটসম্যান অ্যান্থনি ব্রাম্বেলই ১৪ জনের দলে নতুন মুখ। তাঁকেও প্রথম দুটি টি-টোয়েন্টির জন্য দলে নেওয়া হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়নশিপে ব্যাট হাতে সাফল্যই তাঁকে জাতীয় দলের দরজা খুলে দিল। ওপেনার জন ব্রেথওয়েট ও বাঁ-হাতি স্পিনার খেরি পিয়েরকেও দলে নেওয়া হয়েছে। টি- টোয়েন্টি সংস্করণে দলকে নেতৃত্ব দেবেন কালোর্স ব্রেথওয়েট।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক কমিটির অন্তবর্তীকালিন চেয়ারম্যান রবার্ট হেনস বলেন, ‘এই দলটি অভিজ্ঞতা ও তারুণ্যের অসাধারণ মিশেলে তৈরি হয়েছে। এটা শুধু বর্তমানের বিষয় নয়- শুধু ভারত সিরিজের জন্য নয়। আমরা টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই দল তৈরি করছি। এখান থেকেই আমরা দলের সঠিক ভারসাম্য তৈরি করব। ট্রফি ধরে রাখার জন্য সঠিক ফর্মূলাও তৈরি করতে হবে। আমাদের নিশ্চিত করতে হবে কিছু বিষয়। যাতে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল নির্বাচন সহজ হয়। তাই আমরা যতটা সম্ভব চাইছি খেলোয়াড়দের সুযোগ দিতে।

ফ্লোরিডায় ২ ও ৪ আগস্ট খেলার পর শেষ টি-টোয়েন্টি ম্যাচ হবে গায়ানায় ৬ অগস্ট। এরপর রয়েছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

প্রথম দুই ম্যাচের টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ দল: জন ক্যাম্পবেল, এভিন লুইস, শিমরন হেটমেয়ার, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড, রোভমান পাওয়েস, কালোর্স ব্রেথওয়েট (অধিনায়ক), কেমো পল, সুনীল নারিন, শেলডন কটরেল, ওশানে থমাস, অ্যান্থনী ব্রামবেল, আন্দ্রে রাসে‌ল, খেরি পিয়ের।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Link copied!