বোনের স্বামীকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন ডু প্লেসি

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০১৯, ০৮:৪৪ পিএম
বোনের স্বামীকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন ডু প্লেসি

ঢাকা : রাখ-ঢাক না রেখে ক্যামেরার সামনেই বেফাঁস মন্তব্য করে বসলেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। প্রোটিয়া তারকার মুখ থেকে কথাটা শুনে হতবাক হয়ে গিয়েছিলেন সঞ্চালক। ফ্যাফের মন্তব্য শুনে শুধু সঞ্চালক কেন, হকচকিয়ে গিয়েছেন দর্শকরাও।

এমএসএলের চলতি মৌসুমে পার্ল রকসের অধিনায়কের ভূমিকায় রয়েছেন ফ্যাফ। রোববার তাঁদের ঘরের মাঠে নেলসন ম্যান্ডেলা বে জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ ছিল তাঁদের। সেই ম্যাচের টসের সময়ই ঘটে ঘটনাটা। প্রতিপক্ষের কাছে টসে হারেন ফ্যাফ। তারপরই তাঁকে প্রথম একাদশ নিয়ে প্রশ্ন করা হয়।

তার উত্তরেই ঠোঁট কাটা ফ্যাফ বলে দেন, ‘হার্ডাস আজ খেলবে না। কারণ ও এখন আমার বোনের সঙ্গে বিছানায় শুয়ে আছে। কারণ গতকালই ওদের বিয়ে হয়েছে।’

সতীর্থ ও বোনের বিষয়ে কথাগুলো এমন ঝড়ের গতিতে বলে দিলেন যে সামনের মানুষটির ভ্যাবাচ্যাকা খেয়ে যাওয়ারই কথা।

গত এক বছর ধরে ডু প্লেসির বোন রেমি রাইরার্সের সঙ্গে প্রেম পর্ব চলছিল হার্ডাসের। শনিবার সেই প্রেমেই পরিণয়ে বদলে যায়। নতুন জীবনে পা রাখেন তাঁরা। বোনের বিয়ের পরের দিনই মাঠে নেমে পড়েছেন ডু প্লেসি। তবে হার্ডাস আপাতত সময় কাটাচ্ছেন স্ত্রীর সঙ্গেই। সেই কারণেই তাঁকে এদিন দলে রাখা হয়নি।

দক্ষিণ আফ্রিকার হয়ে হার্ডাস এখনও পর্যন্ত একটিই টেস্ট খেলেছেন। আগামী বছর আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলবেন তিনি। বোনের বিয়ের ব্যাপারটা ডু প্লেসি এমনভাবে তুলে ধরেছিলেন, তাতেই খানিকটা অবাক হন সঞ্চালকরা।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Link copied!