বিপিএল শুরুর আগেই নাটক, বদলে গেল রংপুরের পরিচালক

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৯, ০৬:০৯ পিএম
বিপিএল শুরুর আগেই নাটক, বদলে গেল রংপুরের পরিচালক

ঢাকা: রংপুর রেঞ্জার্সের পরিচালক হিসাবে ছিলেন আকরাম খান। প্লেয়ার্স ড্রাফট থেকে তিনিই দল সাজানোর বিষয়টি নিয়ে দেখভাল করছিলেন। কিন্তু টুর্নামেন্ট শুরুর ঠিক আগের দিন তাকে সরিয়ে রংপুরের পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে বিসিবির আরেক পরিচালক এনায়েত হোসেন সিরাজকে।

বিসিবির প্রভাবশালী এই পরিচালক ছিলেন রাজশাহী রয়্যালসের দায়িত্বে। রংপুরের টিম স্পন্সর হিসাবে ইনসেপ্টা ফার্মাসিটিউক্যাল যুক্ত হওয়ার সঙ্গে আছে পরিচালক বদলের সম্পর্ক। কারণ বিসিবি পরিচালক এনায়েত আবার ইনসেপ্টার একজন সত্ত্বাধিকারীও। এনায়েত রাজশাহী থেকে রংপুরে এলেও, আপাতত আকরাম কোথাও নেই।

মঙ্গলবার টুর্নামেন্ট শুরুর আগের দিন আনুষ্ঠানিকভাবে জার্সি উন্মোচন করতে আসে রংপুর। নির্ধারিত সময়ের দেড়ঘন্টা পর শুরু হওয়া সংবাদ সম্মেলনে এনায়েত সিরাজ জানান যে কারণে হুট করে এল এই বদল, ‘এটা একটা ঘটনাচক্রে হয়েছে।

যেহেতু আমি ইনসেপ্টা ফার্মাসিটিউক্যালের সত্ত্বাধিকারী, আমাদের দল যখন এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে, সেখানে আমার তো ভূমিকা থাকবে। এই দলে আকরাম ছিল আর আমি ছিলাম রাজশাহীতে। আমাকে বোর্ড থেকে বলা হয়েছে আমি এখানে চলে আসব। আর ওখানে কে যাবে আমি জানি না।’

রংপুরের দল গঠনে থাকা আকরামের অন্য কোনও দলে যুক্ত না হলে রংপুরের সঙ্গেই থেকেই যাবেন বলে জানান এনায়েত, ‘এখন আকরাম আমার সঙ্গেই আছে, সে থাকবে। যদি সে অন্য কোথায় স্থলাভিষিক্ত না হয়। যেহেতু সে দলটা বানিয়েছে।’ বিপিএলের প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে খেলবে রংপুর।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Link copied!