নেইমার-এমবাপ্পেদের সামনে উড়ে গেল গ্যালাতাসারে

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৯, ১০:১৮ এএম
নেইমার-এমবাপ্পেদের সামনে উড়ে গেল গ্যালাতাসারে

ঢাকা: চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে এসে মৌসুমের প্রথম গোল পেয়েছেন নেইমার। তার নিজের গোল ছাড়িয়ে ব্রাজিলিয়ান তারকা মন কেড়েছেন চোখ ধাঁধাঁনো পারফরম্যান্স দিয়ে। নিজে এক গোল করেছেন, দুই গোল করিয়েছেন সতীর্থদের দিয়ে। ফরাসি তারকা এমবাপ্পেও দুই গোল করিয়েছেন। নিজে একবার বল জড়িয়েছেন জালে।

নেইমার, এমবাপ্পে, ইকার্দি, কাভানি মিলিয়ে তারকা খচিত দল পিএসজি। এই চারজনই গোল করেছেন। এর মাঝে পাবলো সারাবিয়ার গোলে পিএসজির বিপক্ষে ৫-০ গোলে উড়ে গেছে গ্যালাতাসারে। পিএসজি তাদের ছয় ম্যাচ থেকে প্রতিপক্ষের জালে দিয়েছে ১৭ গোল। গ্রুপ পর্বে তাদের চেয়ে বেশি গোল করেছে কেবল বায়ার্ন মিউনিখ। প্রতিপক্ষকে গোল বন্যায় ভাসিয়ে টমাস টুখেলের দল বুঝিয়ে দিয়েছে তারা পরের রাউন্ডের জন্য প্রস্তুত।

ম্যাচের ৩২ মিনিটে এমবপ্পের দেওয়া বল ধরে গোল করে দলকে প্রথম লিড এনে দেন মাউরো ইকার্দি। তিন মিনিট পরেই নেইমারের পাস থেকে ব্যবধান দ্বিগুন করেন সারাবিয়া। দ্বিতীয়ার্ধের শুরুতে নেইমারকে দিয়ে গোল করান এমবাপ্পে। ম্যাচের ৬৪ মিনিটে ঋণ শোধ দেন নেইমার। এবার তিনি গোল করান এমবাপ্পেকে দিয়ে। এরপর ম্যাচের ৮৪ মিনিটে এডিনসন কাভানি পেনাল্টি থেকে গোল করে দলের ব্যবধান ৫-০ করেন।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Link copied!