কোম্যানের সাথে চুক্তি এভারটনের

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৮, ২০১৬, ০৭:২৮ পিএম
কোম্যানের সাথে চুক্তি এভারটনের

সাউদাম্পটনের ম্যানেজার রোনাল্ড কোম্যানের সাথে চুক্তি নিশ্চিত করেছে এভারটন। বৃটিশ গণমাধ্যমে এ সংক্রান্ত রিপোর্ট প্রকাশিত হয়েছে। প্রিমিয়ার লীগ মিশন শেষ হবার সাথে সাথে কোচ রবার্তো মার্টিনেজকে বরখাস্ত করে ইংলিশ ক্লাবটি। সে কারনে নতুন কোচ হিসেবে কোম্যানই এভারটনের প্রথম পছন্দ ছিল। গুডিসন পার্কের পরবর্তী কোচ হিসেবে এই ডাচম্যানের সাথে সমঝোতা অনেকটাই এগিয়ে গেছে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

বিবিসি’র সূত্রমতে কোম্যানকে দলে নিতে সাউদাম্পটনকে প্রায় ৫ মিলিয়ন পাউন্ড (৭.২ মিলিয়ন মার্কিন ডলার) দিচ্ছে এভারটন। প্রিমিয়ার লীগে পরপর দুই বছর সাউদাম্পটনকে সপ্তম ও ষষ্ঠ স্থান উপহার দিয়ে নিজেকে সফল প্রতিষ্ঠিত করা সাবেক আয়াক্স ও ফেয়ারনুরডের বস কোম্যান নতুন চুক্তিতে এভারটনের কাছ থেকে বিপুল পরিমান অর্থ নিচ্ছেন বলে জানা গেছে। ডেইলি মেইলের সূত্রমতে কোম্যানের জন্য প্রতি মৌসুমে ৭ মিলিয়ন পাউন্ড গুণতে হবে এভারটনকে। ৫৩ বছর বয়সী কোম্যানের অধীনে সাউদাম্পটন আগামী মৌসুমে ইউরোপা লীগে খেলা নিশ্চিত করেছে।

অন্যদিকে এভারটন ১১তম স্থানে থেকে লীগ শেষ করে সমর্থকদের হতাশ করেছে। অথচ মৌসুমের শুরুতে মার্টিনেজ প্রতিশ্রুতি দিয়েছিলেন দলকে চ্যাম্পিয়নস লীগের টিকেট উপহার দিবেন। সাবেক বার্সেলোনা ও নেদারল্যান্ডের ডিফেন্ডার কোম্যান বর্তমানে ছুটিতে রয়েছেন। ধারণা করা হচ্ছে আগামী সপ্তাহে সবকিছু চূড়ান্ত হলে তিনি আনুষ্ঠানিক ভাবে গণমাধ্যমের সামনে আসবেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Link copied!