এ বিষয়ে কিছু বলতে পারব না: মুমিনুল

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৯, ২০২১, ০৫:০০ পিএম
এ বিষয়ে কিছু বলতে পারব না: মুমিনুল

ফাইল ছবি

ঢাকা : বেশ লম্বা সফরে জিম্বাবুয়ে সফরে গেল বাংলাদেশ ক্রিকেট দল। প্রায় ৮ বছর পর আফ্রিকার দেশটিতে খেলতে গেল মুমিনুলরা। এই সফরে একটি টেস্ট, তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে টাইগাররা। জিম্বাবুয়েতে একমাত্র টেস্ট শুরু আগামী ৭ জুলাই। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু ১৬ জুলাই, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ২৩ জুলাই। সব ম্যাচই হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

ওয়ানডে স্কোয়াডের যারা টেস্ট স্কোয়াডে নেই, তারা ঢাকা ছাড়বেন ৯ জুলাই। টি-টোয়েন্টি স্কোয়াডের অন্যরা যাবেন ১৬ জুলাই। এদিকে শুরুতে ১৭ সদস্যের টেস্ট স্কোয়াড ঘোষণা করা হলেও পরে তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের চোট-শঙ্কায় দলে যোগ করা হয় মাহমুদউল্লাহকে। 

বাজে ফর্মের কারণে বাদ পড়ার প্রায় ১৬ মাস পর টেস্ট দলে ফিরেছেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। দেশ ছাড়ার আগে একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুমিনুল বলেন, আমার কাছে মনে হয় দুজনই (তামিম-মুশফিক) টেস্ট স্কোয়াডে থাকবেন। 

উনাদের জন্য নেয়া হয়েছে কি হয়নি, তা নিয়ে আমি কোনো কমেন্টস করতে পারবো না। সেটা একদমই নির্বাচকদের ব্যাপার। তারা কাকে, কেন কি কারণে কি ভেবে নিয়েছেন? একান্তই নির্বাচকদের ব্যাপার। সেখানে আমার কোনরকম মন্তব্য করা ঠিক হবে না যোগ করেন মুশফিক।

সোনালীনিউজ/এএম

Link copied!