‘এক ম্যাচেই খারাপ দল হয়ে যাইনি, লক্ষ্য সিরিজ জয়’

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৬:০৮ পিএম
‘এক ম্যাচেই খারাপ দল হয়ে যাইনি, লক্ষ্য সিরিজ জয়’

ঢাকা: এক ম্যাচ হেরে দলের দোষ খুঁজতে চান না অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। পুরো সিরিজেই সাফল্য এসেছে। হঠাৎ একটা হোঁচট আসতেই পারে বলে মনে করেন তিনি। 

এটিকে স্রেফ একটি ম্যাচে সুযোগ হাতছাড়া হিসেবেই দেখছেন বাংলাদেশ অধিনায়ক। মাহমুদউল্লাহ নিজেদের ভুল মেনে নেওয়ার পাশাপাশি কৃতিত্ব দিলেন প্রতিপক্ষকে।

“একটা ম্যাচে আমরা ভালো করতে পারিনি। তার মানে এই নয় যে আমরা খারাপ দল হয়ে গেছি। আজকে ওরা ভালো ক্রিকেট খেলেছে। আমরা ভালো খেলিনি। ফিল্ডিংয়ে কিছু সুযোগ ছিল, আমরা নিতে পারিনি। টি-টোয়েন্টি ক্রিকেটে এরকম হয়। এই ভুলগুলোর পুনরাবৃত্তি যেন না করি, সেই চেষ্টা থাকবে।”

টানা জয়ে এগিয়ে যাওয়ার পর আত্মতুষ্টিতে ভুগেছিল কি না দল এমন প্রশ্নের জবাবে টাইগার দলপতি বলেন, আমার মনে হয় না মাঠে আমাদের ওই ধরনের মানসিকতা ছিল যে আত্মতুষ্টিতে ভুগছি। আমার মনে হয় আমরা এই ম্যাচের জন্য ফোকাসড ছিলাম ও ভালো করতে প্রত্যয়ী ছিলাম। যেহেতু একটা ম্যাচ আছে, ওই ম্যাচটা আমরা ফাইনাল ম্যাচ হিসেবেই খেলব। আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে আমরা ম্যাচ জয়ের চেষ্টা করব।

আগামীকাল রোববার সিরিজের শেষ টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায়।

সোনালীনিউজ/এআর

Link copied!