আবাহনীকে হারিয়ে হকির শিরোপা মেরিনার্সের 

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৬:৫৬ পিএম
আবাহনীকে হারিয়ে হকির শিরোপা মেরিনার্সের 

ঢাকা: ঢাকার হকিতে অন্যতম শক্তিশালী দলে পরিণত হওয়া মেরিনার ইয়াংস ক্লাব জিতল ক্লাব কাপ হকির শিরোপা। শনিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের উত্তেজনাপূর্ণ ফাইনালে আবাহনীকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মতিঝিলের ক্লাবটি।

২০১৮ সালে সর্বশেষ ক্লাব কাপ হকির ফাইনালে আবাহনীর মুখোমুখি হয়েছিল মেরিনার্স। সে বছর মেরিনার্সকে ১-০ গোলে হারিয়ে মৌসুম সূচক টুর্নামেন্টটি জিতেছিল আবাহনী। তবে এবার পাল্টা নিল মেরিনার্স। গত আসরে আবাহনীকে জেতানো সোহানুর এবার মেরিনার্সকে জেতালেন জোড়া গোল করে। ম্যাচে তিনটা পেনাল্টি কর্নার পেলেও আবাহনী তা থেকে গোল আদায় করতে পারেনি।

ম্যাচের ২০ মিনিটে সোহানুরের ফিল্ড গোলে এগিয়ে যায় মেরিনার্স। ম্যাচে ফেরার চেষ্টা ছিল আবাহনীর। কিন্তু সেই চেষ্টায় সফল হয়নি। ম্যাচের ৫৩ মিনিটের আবাহনীর বেলিমাগার হিট জালে ঢুকলেও গোল বাতিল করে দেন আম্পায়ার। আবাহনীর খেলোয়াড়েরা অবশ্য গোলের দাবি করে। কিন্তু ভিডিও প্রযুক্তি দেখেও সিদ্ধান্ত দিতে পারছিলেন না আম্পায়াররা।

তবে এই বিরতির পর আরও দারুণভাবে জ্বলে ওঠে মেরিনার্স। ৫৫ মিনিটে দারুণ এক রিভার্স হিটে অভিষেক কুমার করেছেন ২-০। আর ৫৭ মিনিটে সোহানুরের করা গোলে আবাহনীর গ্যালারি স্তব্ধ হয়ে পড়ে।

সোনালীনিউজ/এআর

Link copied!