রোনালদোর হ্যাট্রিকের হাফ-সেঞ্চুরি, ম্যানইউর জয়

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ১০:০১ এএম
রোনালদোর হ্যাট্রিকের হাফ-সেঞ্চুরি, ম্যানইউর জয়

ছবি: ইন্টারনেট

ঢাকা : বিবর্ণ পারফরম্যান্সে সাম্প্রতিক সময়টা একেবারেই ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। এজন্য বিক্ষোভে নেমেছে রেড ডেভিলসের সমর্থকরা। এর মধ্যে শনিবার রাতে টেবিলের তলানির দল নরউইচ সিটির মুখোমুখি হয় ইউনাইটেড। তবে লড়াইটা সহজ ছিল না মোটেও। ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচটি ৩-২ গোলে জিতেছে তারা। 

রোমাঞ্চকর জয়ে ইউনাইটেডের হয়ে হ্যাটট্রিক করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এটি তার ক্লাব ক্যারিয়ারের ৫০তম হ্যাটট্রিক।

এদিন ৩২ মিনিটেই ২-০ ব্যবধানে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। ম্যাচের ৭ মিনিটের মাথায় অ্যান্থনি ইলাঙ্গা ডি-বক্সে বল বাড়িয়ে দিলে ডান পায়ের নিখুঁত শটে জালে জড়ান রোনালদো।

ম্যাচের ৩২ মিনিটে কর্নার পেলে অ্যালেক্স টেলেসের উড়িয়ে মারা বল হেড দিয়ে জালে জড়ান রোনালদো। তবে প্রথমার্ধ শেষ হওয়ার আগে অতিরিক্ত সময়ে ব্যবধান কমিয়ে আনে নরিচ সিটি।

অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে টিমু পুকির পা থেকে আসা বল গোলে পরিণত করেন কিয়েরান ডোয়েল। বিরতির পর ৫২ মিনিটের মাথায় সমতায় ফেরান টিমু পুকি। এরপর ৭৫ মিনিট পর্যন্ত এগিয়ে যাওয়ার লড়াই চলে সমান সমান।

শেষ পর্যন্ত ৭৬ মিনিটের মাথায় ফ্রি কিক থেকে দুর্দান্ত গোলে নিজের হ্যাট্রিক ও দলের জয় নিশ্চিত করা গোলটি করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই জয় দিয়ে প্রিমিয়ার লিগে সবশেষ ১৩ ম্যাচে ম্যানইউ পেল চতুর্থ জয়। তাতে ৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থান দখল করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

সোনালীনিউজ/এমএএইচ

Link copied!