ইউনাইটেডে আর থাকতে চান না রোনালদো

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ০৯:৩০ পিএম
ইউনাইটেডে আর থাকতে চান না রোনালদো

ঢাকা: ২০১৮ সালের দীর্ঘ দিনের ক্লাব রিয়েল মাদ্রিদতের সঙ্গে বনিবনা না হওয়ায় ইতালীয়ান ক্লাব জুভেন্টাসে নতুন ঠিকানা খুঁজে নেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু যে আশায় নতুন ক্লাবে গিয়ে ছিলেন পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী এই খেলোয়াড়, তা পূরণ করতে পারেনি।

তাই ফিরে যান পুরানো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। কিন্তু কিন্তু এক মৌসুম বাদেই কি না আবার ভেঙে যাচ্ছে রোনালদো ও ইংলিশ ক্লাবের সম্পর্ক!

দলবদলের বিশ্বস্ত সাংবাদিক ফ্যাব্রেসিও রোমানো জানিয়েছেন, ম্যানচেস্টার ইউনাইটেডকে নিজের ক্লাব ছাড়তে চাওয়ার ইচ্ছের কথা জানিয়েছেন রোনালদো। যদিও ক্লাব চাইছে পর্তুগিজ তারকাকে ধরে রাখতে।

আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। রোনালদোর ক্লাব ছাড়তে চাওয়ার মূল কারণ নাকি এটিই। ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকার বিশ্বাস, আরও তিন থেকে চার বছর সর্বোচ্চ পর্যায়ের ফুটবল খেলার সামর্থ্য আছে তার।

শেষ ১৯ মৌসুম ধরে রোনালদো খেলেছেন চ্যাম্পিয়ন্স লিগে। ইউরোপায় কখনোই খেলতে হয়নি তাকে। গেল মৌসুমে প্রিমিয়ার লিগ ছয়ে থেকে শেষ করে ইউনাইটেড তাকে এনে দাঁড় করিয়ে দিয়েছে সেই বাস্তবতার সামনেই। সেটা এড়াতেই রোনালদো এবার দল ছাড়তে চান।

২০২১-২২ মৌসুমে ইউনাইটেডে ফিরে প্রিমিয়ার ৩০ ম্যাচে ১৮ গোল করেছিলেন রোনালদো। সবমিলিয়ে এ মৌসুমে ক্লাব ফুটবলে রোনালদো করেছেন ২৪ গোল। বয়সের কাঁটা ৩৭ পেরিয়ে গেলেও রোনালদোকে দলে ভেড়াতে আগ্রহী রয়েছে ইংল্যান্ডের চেলসি, জার্মানির বায়ার্ন মিউনিখ, ইতালির নাপোলির মতো বড় বড় ক্লাবগুলো। যদিও  ইউনাইটেডের সঙ্গে আরও এক বছর চুক্তি বাকি আছে।

সোনালীনিউজ/এআর

Link copied!