শুরু হচ্ছে স্প্যানিশ ফুটবলের যুদ্ধ

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২০, ২০১৬, ১০:১৫ এএম
শুরু হচ্ছে স্প্যানিশ ফুটবলের যুদ্ধ

মেসি-নেইমার-সুয়ারেজদের সঙ্গে পাল্লা দিয়ে যুদ্ধ চালাবেন রোনালদো-বেল-বেনজেমা। যুদ্ধে ময়দানে পিছিয়ে থাকতে চাইবেন না ফার্নান্দো তোরেস-অ্যান্তোনিও গ্রিজম্যানরাও। স্প্যানিশ লা লিগার নতুন মৌসুম শুরু হচ্ছে আজ রাত থেকেই। 

২০ দলের অংশগ্রহণে শুরু হচ্ছে ২০১৬-১৭ মৌসুম। যেখানে গত আসরের ১৭টি দলই এবারের আসরে অংশ নেবে। রেলিগেশনের নিয়মে গত মৌসুমের তিনটি দলের অবনমন হয়েছে। আর এবারের মৌসুমে নতুন তিনটি দল খেলার সুযোগ পাচ্ছে। ২০১৫-১৬ মৌসুমে লা লিগা থেকে বাদ পড়েছে রায়ো ভায়োকানো, গেটাফে আর লেভান্তে। তাদের পরিবর্তে লা লিগায় স্থান করে নিয়েছে দেপোর্তিভো আলাভেস, সিডি লিগানেস এবং ওসাসুনা। ৮৬তম মৌসুমের প্রথম দিনে দুটি ম্যাচ মাঠে গড়াবে। বাংলাদেশ সময় শুক্রবার দিবাগত রাত পৌনে ১টায় ওসাসুনার মুখোমুখি হবে মালাগা। আর রাত ২টায় দেপোরতিভো লা করুনার আতিথ্য নেবে এইবার।

শনিবার বাংলাদেশ সময় রাত সোয়া দশটায় মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। তাদের প্রতিপক্ষ হিসেবে থাকছে রিয়েল বেটিস। রোববার দিবাগত রাত সোয়া বারোটায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লড়বে রিয়াল মাদ্রিদ। আর সোয়া দুইটায় আলাভেসের বিপক্ষে মাঠে নামবে অ্যাতলেতিকো মাদ্রিদ। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Link copied!