ক্লেমনের সঙ্গে শান্তর চুক্তি

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৭, ২০২৪, ১১:২৮ এএম
ক্লেমনের সঙ্গে শান্তর চুক্তি

ঢাকা: সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় ড্রিঙ্কস “ক্লেমন” এর সঙ্গে চুক্তিবদ্ধ হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এই চুক্তির মাধ্যমে ক্লেমনের সকল ব্র্যান্ড কমিউনিকেশন এবং অ্যাক্টভিটির সঙ্গে সংযুক্ত থাকবেন।

এ বিষয়ে শান্ত বলেন, ক্লেমনের মত জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড এর সাথে সম্পৃক্ত হতে পেরে আমি আনন্দিত এবং ভবিষ্যতে ক্লেমনের সাথে ভালো কিছু কাজ হবে বলে আশা করছি। ক্লেমন ক্রিকেট একাডেমির হাত ধরে আমার ক্রিকেটের যাত্রা শুরু হয়েছে ক্লেমনের সাথে নতুন সর্ম্পকে জড়িয়ে আমি খুবই আনন্দিত।

সমগ্র বাংলাদেশে ক্লেমনের পৃষ্ঠপোষকতায় মোট সাতটি ক্রিকেট একাডেমি পরিচালিত হচ্ছে।  ঢাকা, চাঁদপুর, নারায়ণগঞ্জ, যশোর, দিনাজপুর, রাজশাহী ও সাতক্ষীরা একাডমি থেকে প্রতিবছর নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, শামীম পাটোয়ারী ও মাহমুদুল হাসান জয় এর মত নতুন নতুন প্রতিভাবান ক্রিকেটার তৈরি হচ্ছে। নাজমুল হোসেন শান্ত, ক্লেমন ক্রিকেট একাডেমির এক অনবদ্য আবিষ্কার। 

রাজশাহী ক্লেমন ক্রিকেট একাডেমির প্রথম ব্যাচ থেকে তার ক্রিকেটের যাত্রা শুরু করেন। সম্প্রতি শান্ত তিন ফরম্যাটের (ওয়ানডে, টেস্ট, টি-টোয়েন্টি) অধিনায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন।

আকিজ ফুড এন্ড বেভারেজ লি: এর সিএমও মাইদুল ইসলাম বলেন, ক্লেমন সবসময় খেলাধুলা ও সুস্থ বিনোদনকে পৃষ্ঠপোষকতা করে আসছে। ক্লেমন বরাবরই তরুণদের জন্য খেলাধুলার পাশাপাশি বিভিন্ন ধরনের আয়োজন করে থাকে। 

ভবষ্যিতে আমরা ক্রীড়ার সাথে সম্পৃক্ত এই ধরনের আয়োজনের মাধ্যমে তরুণ ও যুবকদের সুস্থ বিনোদন নিশ্চিত করতে চেষ্টা করব। 

তারই ধারাবাহিকতায় নাজমুল হোসেন শান্ত ক্লেমনের সাথে সম্পৃক্ত হওয়ায় ভবষ্যিতে দারুণ কিছু ক্যাম্পেইন করার সুযোগ সৃষ্টি হবে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যান্ড ম্যানেজার আব্দুল আজিজ, সিনিয়র ব্র্যান্ড এক্সকিউটিভ ইমরান কায়সার ও আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেডের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এআর

Link copied!