অশ্লীল পোস্ট করে আলোচনায় আন্দ্রে রাসেলের স্ত্রী

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০১৭, ০৪:৫৬ পিএম
অশ্লীল পোস্ট করে আলোচনায় আন্দ্রে রাসেলের স্ত্রী

ঢাকা: বিশ্বের বিভিন্ন দেশের ঘরোয়া টি-টোয়েন্টি লিগের অন্যতম বিনোদনের নাম ক্যারিবিয় ক্রিকেট। সেই হিসেবে আন্দ্রে রাসেল একটি পরিচিত নাম। তবে নানা সময় নানা অশ্লীল কথা বলে বিশ্ব মিডিয়ায় জায়গা করে নিয়েছিল মারকুটে ব্যাটসম্যান ক্রিস গেইল। তা নিয়ে কম কথাও হয় না। যদিও বিষয়টি এখন অনেকটা গা সওয়া। কিন্তু তাই বলে কোনো ক্রিকেটারের স্ত্রী এমন কথা বলে শিরোনামে চলে আসবেন তা কি ভাবা যায়! না, এবার গেইল নয়। অশ্লীলতার কারণে এবার আলোচনায় সতীর্থ আন্দ্রে রাসেলের স্ত্রী জ্যাসিম লোরা। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অশ্লীল ইঙ্গিতবাহী পোস্ট করে এখন আলোচনায় তিনি।

চলতি বিগ ব্যাশ লিগে প্রথমে কালো ও গোলাপি ব্যাট নিয়ে খেলছিলেন আন্দ্রে রাসেল। তবে বলের রঙ বিকৃতি ঘটছে, এই অভিযোগে কর্তৃপক্ষ কালো-গোলাপি ব্যাট ব্যবহারের উপরে নিধেষাজ্ঞা জারি করে।

পরে রাসেলের ব্যাটের উপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয়া হয়। তবে বলা হয়, স্বচ্ছ ল্যামিনেটেড আচ্ছাদন ব্যবহার করে কালো-গোলাপি ব্যাট নিয়েই লিগের ম্যাচে নামতে পারবেন রাসেল।

সেই ব্যাট-বিতর্ক আবারও উস্কে দেয় রাসেলের স্ত্রী জাসিম লোরার ওই পোস্ট। রাসেলের সঙ্গে তিনিও এখন সিডনিতে। ইনস্টাগ্রামে কালো-গোলাপি ব্যাটের ছবি পোস্ট করে জাসিম লোরা লিখেছেন, ‘যদি আপনার ব্যাট কালো না হয়, তাহলে আপনি মোটেই কুল নন।’

ক্যাপশনের দ্ব্যর্থবোধক অর্থ প্রকাশ পাওয়ার পরেই ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। তার অনুসারীরাও অশ্লীল ইঙ্গিতবাহী পোস্ট করতে থাকেন। একজন লিখেছেন, ‘যদি একবার কালো ব্যাট হাতে নেন, তাহলে অন্য ব্যাট হাতে নেওয়ার কোনও সুযোগই থাকবে না’। অপর একজন লিখেছেন, ‘আমার ব্যাট কিন্তু কালোই’। অপর একজন লোরাকে উদ্দেশ্যে করে লিখেছেন, ‘আপনি একজন দারুণ রোম্যান্টিক ব্যাটসম্যান’।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!