সালাউদ্দিনের বাসায় সাফ রানার্সআপ ও মক প্লেট চ্যাম্পিয়নরা

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২০, ২০১৭, ০৯:১৪ পিএম
সালাউদ্দিনের বাসায় সাফ রানার্সআপ ও মক প্লেট চ্যাম্পিয়নরা

ঢাকা: পুরুষ জাতীয় ফুটবল দলের হতাশাজনক পারফরম্যান্সে দেশের ফুটবলপ্রেমীরা যখন হতাশ ও ক্ষুব্দ, ঠিক তখন সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছে মেয়েরা। ভারতে অনুষ্ঠিত ওমেন সাফ চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। অপরদিকে মালয়েশিয়ায় অনুষ্ঠিত সুপার মক কাপের প্লেট পর্ব চ্যাম্পিয়ন হয়েছে অনূর্ধ্ব-১৪ ফুটবল দল। রানার্সআপ মেয়ে এবং চ্যাম্পিয়ন কিশোরদের শুক্রবার (২০ জানুয়ারি) সংবর্ধনা দিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

এদিন নিজ বাসভবনে খেলোয়াড়দের সংবর্ধনার আয়োজন করেন বাফুফে সভাপতি। তবে বাছাই করা কিছু সংবাদমাধ্যমকে সেখানে আমন্ত্রণ জানানো হয়। ফলে সঠিক ভাবে সংবাদ সংগ্রহ করতে পারেনি অনেকে।

ডিসেম্বরে ভারতের শিলিগুড়িতে সাবিনা-স্বপ্নারা প্রথমবারের মতো সাউথ এশিয়ান নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে ইতিহাস গড়েন। ফাইনালে ভারতের কাছে তীব্র লড়াই করে হেরেছে লাল সবুজ জার্সিধারীরা। একই মাসে মালয়েশিয়ায় অনুষ্ঠিত সুপার মক কাপে অনূর্ধ্ব-১৪ দল চ্যাম্পিয়ন হয়েছে ফাহিমরা।

এর আগে সুপার মক কাপের প্লেট পর্ব চ্যাম্পিয়ন অনূর্ধ্ব-১৪ ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে পৃষ্ঠপোষক ম্যাক্স গ্রুপ। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহযোগিতায় রাজধানীর ঢাকা ক্লাবে হয়েছে সেই সংবর্ধনা অনুষ্ঠান। তার কয়েকদিন পর জাতীয় ক্রীড়া পরিষদ অডিটরিয়ামে ভারতে অনুষ্ঠিত নারী সাফ চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হওয়া জাতীয় নারী দলকে সংবর্ধনা দিয়েছে ওয়ালটন। প্রত্যেক খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাকে একটি করে ৩২ ইঞ্চি ওয়ালটন এলইডি টেলিভিশন প্রদান করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!