আইপিএলে এত টাকা! ভাষা হারিয়েছেন স্টোকস!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০১৭, ০৫:০০ পিএম
আইপিএলে এত টাকা! ভাষা হারিয়েছেন স্টোকস!

ঢাকা: ইংল্যান্ডের সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটার তিনি। নিজ দেশের হয়ে কম টাকা আয় করেন না বেন স্টোকস! তাই আইপিএলে বেশি দাম উঠলেও তার অবাক হওয়ার কথা ছিল না। কারণ তিনি তো আর অখ্যাত কোন ক্রিকেটার নন।

কিন্তু স্টোকস যে আইপিএলে নিজের আকাশ ছোঁয়া দাম দেখে ভাষা হারিয়ে ফেলেছেন। কী বলেছেন তিনি, শুনুন তার মুখেই,‘ এখনও ভাষা খুঁজে পাচ্ছি না। এ তো জীবন বদলে দেওয়ার মত টাকা!’

অবাক তো হবেনই স্টোকস। তাকে রাইজিং পুণে সুপারজায়ান্টস যে কিনেছে সাড়ে ১৪ কোটি রুপিতে। বাংলাদেশী মুদ্রায় যার পরিমাণ ১৭ কোটি ২৩ লাখের কাছাকাছি। এত টাকা পেয়ে কার মাথা ঠিক থাকবে!

স্টোকস তাও পরিচিত মুখ। কিন্তু টাইমাল মিলসকে যে অনেকে এখনও চেনেন না। সেই তারই সোমবারের (২০ ফেব্রুয়ারি) নিলামে দাম উঠেছে ১২ কোটি রুপি। একি স্বপ্ন না সত্যি, বিশ্বাস হচ্ছে না মিলসের,‘ বিশ্বাস হচ্ছে না। গাঁয়ে চিমটি কেটে দেখতে হবে।’

১৪ কোটি ৫০ লাখ রুপিতে বিক্রি হওয়া স্টোকস আইপিএলে একটা রেকর্ডও করে ফেলেছেন। বিদেশীদের মধ্যে তিনিই এখন সবচেয়ে দামী ক্রিকেটার।

অন্যদিকে ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি দাম পেয়েছেন যুবরাজ সিং (১৬ কোটি রুপি)। ১২ কোটি রুপিতে বিক্রি হওয়া টাইমাল মিলস বোলারদের মধ্যে সবচেয়ে বেশি দাম উঠিয়েছেন আইপিএল ইতিহাসে।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এমএইচএম

Link copied!