রেলের কর্মচারি ধোনি ট্রেনে এলেন কলকাতায়!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০১৭, ০১:৪৮ পিএম
রেলের কর্মচারি ধোনি ট্রেনে এলেন কলকাতায়!

ঢাকা: ক্রিকেটের তিন সংস্করণেই নেতৃত্ব ছেড়েছেন। কিছুদিন আগে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্ব কেড়ে নিয়েছে তার আইপিএলের দল রাইজিং পুণে সুপারজায়ান্টস। সেই ধোনি কলকাতার ইডেন গার্ডেনে বিজয় হাজারে ট্রফি খেলার জন্য এলেন ট্রেনে চড়ে। বুধবার সকালে ধোনি টিম ঝাড়খন্ড কলকাতায় পৌঁছেছে।

রেলের সঙ্গে ধোনির সম্পর্ক বেশ পুরনো। এক সময় রেলের টিটিই হিসেবে কাজ করেছিলেন ভারতের অন্যতম সেরা এই অধিনায়ক। ২০০১ থেকে ২০০৩ প্রায় দুই বছর রেলের কর্মচারি হিসেবে কাজ করা ধোনি শেষ কবে ট্রেনে উঠেছিলেন মনে করতে পারবেন না। মঙ্গলবার টেনে চড়ে আসার সময় নিশ্চয় নষ্টালজিক হয়ে পড়েছিলেন ক্যাপ্টেন কুল। বন্ধুদের সঙ্গে আড্ডা মেরে রাত পার করে নেমেছেন কলকাতায়।

গত দুই বছর ধরে ধোনি ঝাড়খন্ডের হয়ে খেললেও কখনও নেতৃত্ব দেননি। তিনি ছিলেন মেন্টর হিসেবে। এবার ধোনি অধিনায়ক হিসেবেই খেলবেন ঝাড়খন্ড দলে। স্বেচ্ছায় জাতীয় দলের নেতৃত্ব ছেড়েছেন। তারপর আইপিএলের দল পুণেও ধোনির কাছ থেকে কেড়ে নিয়েছে নেতৃত্ব। আবার বিজয় হাজারে ট্রফিতে নেতৃত্ব দিতে যাচ্ছেন ধোনি! একটু অন্যরকম আঁচ পাওয়া যাচ্ছে না! হয়তো এখান থেকে ভারতকে দুবার বিশ্বকাপ উপহার দেয়া অধিনায়ক কোনও বার্তাও দিতে চলেছেন !

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Link copied!