দিনাজপুরে অনুর্ধ্ব-১৩ ক্রিকেট প্রতিযোগিতা

  • দিনাজপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৩, ২০১৭, ০৯:২৩ পিএম
দিনাজপুরে অনুর্ধ্ব-১৩ ক্রিকেট প্রতিযোগিতা

দিনাজপুর প্রতিনিধি: তৃণমুল পর্যায় থেকে মেধাবী ক্রিকেটার অন্বেষনের লক্ষ্যে দিনাজপুরে শুরু হয়েছে বিকেএসপি তৃণমুল কাপ অনুর্ধ্ব-১৩ ক্রিকেট প্রতিযোগিতা। এতে রংপুর ও রাজশাহী বিভাগের ১৬টি দল অংশ নিচ্ছে। আগামী ৩১ মার্চ এই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষন কেন্দ্র দিনাজপুরে অনুষ্ঠিত এই ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধনীয় খেলায় দিনাজপুর একাডেমী ৭০ রানে ঠাকুরগাঁও জেলাকে পরাজিত করে। দিনাজপুর একাডেমী প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫২ রান সংগ্রহ করে।

জবাবে ঠাকুরগাঁও জেলা দল ১৬ ওভারে ৫২ রান সংগ্রহ করে সকলেই আউট হয়ে যায়। দিনাজপুর একাডেমীর বাধন ৩৯ রান এবং ৩টি উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

এর আগে সকাল ৯টায় বিকেএসপি’র ক্রিকেট গ্রাউন্ডে এই ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার। এসময় উপস্থিত ছিলেন, বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষন কেন্দ্র দিনাজপুরের ভারপ্রাপ্ত উপপরিচালক মো. মতিউর রহমান, আম্পায়ার আরিফুল ইসলাম পল্লবসহ বিকেএসপির অন্যান্য কর্মকর্তারা।

বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষন কেন্দ্রের ভারপ্রাপ্ত উপ-পরিচালক মো. মতিউর রহমান জানান, তৃণমুল পর্যায় থেকে মেধাবী ক্রিকেটার অন্বেষনের জন্যই সারাদেশের ক্ষুদে খেলোয়াড়দের নিয়ে এই প্রতিযোগিতা শুরু করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/রিয়াজুল

Link copied!