মোহামেডানকে গুঁড়িয়ে দিলেন আল আমিন-সাব্বির

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৭, ০৬:৫৩ পিএম
মোহামেডানকে গুঁড়িয়ে দিলেন আল আমিন-সাব্বির

ম্যাচ সেরা পুরস্কার হাতে আল আমিন

ঢাকা: ঢাকা প্রিমিয়ার লিগের শুরুটা ভালো হয়নি সাব্বির রহমানের। শ্রীলঙ্কা সফরে তিন সংস্করণ মিলিয়ে করতে পেরেছিলেন মোটে একটি ফিফটি। প্রাইম ব্যাংকের হয়ে আগের দুই ম্যাচে সাব্বিরের রান ১৩ ও ৩৬। অবশেষে সাব্বির বড় রানের দেখা পেয়েছেন বড় দল মোহামেডানের বিপক্ষে।

মোহামেডানের মামুলি ১৪৩ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ১০ রানের মাঝে দুই উইকেট হারিয়ে চাপে পড়েছিল প্রাইম ব্যাংক। তৃতীয় উইকেটে প্রাথমিক চাপ সামলে নেয় সাব্বির-উন্মুক্ত চাঁদের ৪৩ রানের তৃতীয় উইকেট জুটি। চাঁদ ১৪ রান করে ফিরে গেলেও সাব্বির স্বভাবসূলভ ঢঙে খেলতে থাকেন। ৪৫ বলে ফিফটির পর শেষ পর্যন্ত তিনি ৭৮ রানে অপরাজিত ছিলেন। এই রান সাব্বির করেছেন ৭৫ বল খেলে চার বাউন্ডারি আর পাঁচ ছক্কা হাঁকিয়ে।

ডার্কওয়াথ লুইস পদ্ধতিতে ম্যাচটি প্রাইম ব্যাংক ম্যাচটি জিতে নিয়েছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

সকালে মোহামেডানের উইকেটবৃষ্টি ঝরেছিল অফ স্পিনার আল আমিনের বোলিং তাণ্ডবে। আগের ম্যাচে এই অফস্পিনার সেঞ্চুরি করেছিলেন। শুক্রবার (২১ এপ্রিল) ফতুল্লায় দেখালেন বোলিং যাদু। বৃষ্টির কারণে ম্যাচটি নেমে আসে ৪১ ওভারে। আল আমিনের বলে আউট হওয়ার আগে তামিম ইকবাল করতে পেরেছেন ৪৬।

তার আউট হওয়ার পরপরই মোহামেডানের ইনিংসে মোড়ক লাগে। ৩৬.১ ওভারে ঐতিহ্যবাহি দলটি অলআউট ১৪২ রানে। ৬ ওভার হাত ঘুরিয়ে ২৫ রানের বিনিময়ে পাঁচ উইকেট নিয়েছেন অফ স্পিনার আল আমিন। ম্যাচসেরার পুরস্কারও গেছে তার পকেটে। এই দলের হয়েই খেলছেন পেসার আল-আমিন। এদিন তিনি পেয়েছেন দুটি উইকেট।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!