রনি-শামসুরের ব্যাটে জিতলো মোহামেডান

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৪, ২০১৭, ০৮:১০ পিএম
রনি-শামসুরের ব্যাটে জিতলো মোহামেডান

ঢাকা: নড়বড়ে নব্বইয়ের শিকার হয়েছেন রনি তালুকদার। মাত্র আট রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হয়েছেন তিনি। তবে তাঁর দল মোহামেডান ঠিকই গাজী গ্রুপের কাছ থেকে ৭ রানের জয় ছিনিয়ে নিয়েছে। ফতুল্লায় টস হেরে আগে ব্যাট করতে নেমে মোহামেডান নির্ধারিত ৫০ ওভারে আট উইকেটের বিনিময়ে স্কোরবোর্ডে জড়ো করে ৩২৪ রান। এই লক্ষ্য তাড়া করতে নেমে মোহামেডানকে প্রায় ধরেই ফেলেছিল গাজীকে। শেষ অবধি তাঁদের ৭ রানে হারতে হয়েছে।

সোহরাওয়ার্দি শুভ শেষ চেষ্টা করেছিলেন গাজীকে জয় উপহার দিতে। কিন্তু শেষ রক্ষা হয়নি। শুভকে ৫৭ রানে অপরাজিত থাকতে হয়েছে। তার আগে গাজীকে ওপেনিং জুটিতে দারুন শুরু এনে দিয়েছিলেন এনামুল হক ও মুনেম শাহরিয়ার। ফিফটির আগেই ৩৬ রান করে ফেরেন এনামুল। মুনেম করেন ৮৮ রান। এই রান তিনি করেছেন ৮৩ বলে ১১ চারের সাহায্যে। এছাড়া ভারতের পারভেজ রসূল ৪০ রান করেন। সাজেদুল ইসলাম, বিপুল শর্মা ও কামরুল ইসলাম রাব্বি পেয়েছেন দুটি করে উইকেট।

তারআগে ব্যাট করতে নেমে রনি তালুকদারের ৯২ ও শামসুর রহমানের ৭৪ রানের সৌজন্যে ৩২৪ রান তোলে আবাহনী। রনির ইনিংসটি সাজানো ছিল ৯৫ বলে আট চার আর দুই ছক্কায়। শামসুরের ইনিংসটি ছিল ৮৫ বলে খেলা। সেখানে তিনি ছক্কাই মেরেছেন পাঁচটি, চার একটি। পাশপাশি নাজমুল হোসেন মিলন করেন ৪৭ রান। আবু হায়দার ও মোহাম্মদ শাহজাদা পেয়েছেন দুটি করে উইকেট।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Link copied!