সিঙ্গাপুর নেয়া হল বাদল রায়কে

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৭, ২০১৭, ০৮:৫১ পিএম
সিঙ্গাপুর নেয়া হল বাদল রায়কে

ঢাকা: ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে গুরুতর অসুস্থ সাবেক তারকা ফুটবলার বাদল রায়কে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানো হয়েছে। বুধবার (৭ জুন) সন্ধায় একটি এয়ার এ্যাম্বুলেন্সে করে এই খ্যাতিমান ক্রীড়া সংগঠককে সিঙ্গাপুরে নেয়া হয়েছে।

সোমবার (৫ জুন) রাতে অসুস্থবোধ করলে বাদল রায়কে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসকরা জানান, তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। শরীরের বাঁ দিকটা কিছুটা অবশ হয়ে আছে। পরের দিন (৬ জুন) দুপুরে বাদল রায়ের এমআরআই করা হয়। রিপোর্ট ভালো না আসায় তার স্বজন ও শুভানুধ্যায়ীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। এরপর প্রধানমন্ত্রীর নিদের্শে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানোর সিদ্ধান্ত হয়। বাদল রায়ের পরিবার ও শুভানুধ্যায়ীরা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বুধবার সকালে বাদল রায় দেখতে হাসপাতালে যান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া বাদল রায়ের আকস্মিক অবস্থা থেকে দ্রুত মুক্তিলাভে মোহামেডান স্পোর্টিং ক্লাবের কর্মকর্থা ও  সমর্থকরা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, বাদল রঅয় জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) কোষাধ্যক্ষ, বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের (বিওএ) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!