হাতি দেখতে বেরিয়ে পড়লেন কোহলি-আনুশকা

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২১, ২০১৭, ০৬:১৩ পিএম
হাতি দেখতে বেরিয়ে পড়লেন কোহলি-আনুশকা

ঢাকা: তাদের প্রেমের কথা গোটা ক্রিকেট বিশ্ব জানে। এখন তো বিরাট কোহলি-আনুশকা শর্মা সবার সামনেই প্রেম করে বেড়াচ্ছেন। এই মুহূর্তে হাতে খুব একটা কাজ নেই আনুশকার। তাই প্রেমিক কোহলিকে সময় দিতে উড়ে গেছেন দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কায়। ডাম্বুলায় প্রথম ওয়ানডেতে লঙ্কানদের স্রেফ উড়িয়ে ৯ উইকেটের বড় ব্যবধানে জিতেছে ভারত।

তার আগে তিন টেস্টের সিরিজ ভারত শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করেছে।তাই এই সফরটা কোহলির কাটছে পিকনিক মুডে। আর এমন সফরে প্রেমিকা হাজির থাকলে তো কোনও কথাই নেই। শ্রীলঙ্কায় খেলার মাঠে যেমন দাপট দেখাচ্ছেন কোহলি তেমনি মাঠের বাইরেও পাকা প্রেমিকের মতো সময় দিচ্ছেন আনুশকাকে।

প্রথম ওয়ানডে জিতে কোহলি-আনুশকা বেরিয়ে পড়েছেন হাতি দেখতে। টুইটারে সেই মুহূর্তের ছবি প্রকাশ করে কোহলি লিখেছেন, ‘নীরিহ হাতিদের সঙ্গে কিছুটা মুহূর্ত উপভোগ করার অনুভূতিটা দারুণ।’ বান্ধবী আনুশকা সঙ্গে থাকলেও এ নিয়ে টুইটারে একটা শব্দও খরচ করেননি কোহলি। এমনকি অনুশকার সঙ্গে তোলা ছবিটাই ক্রপ করে পোস্ট করেছেন! পোস্ট দেখলে লোকে ধাঁধায় পড়তে বাধ্য। আনুশকাও একটি ছবি টুইট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একই জায়গায় দাঁড়িয়ে হাতির দলের সঙ্গে সেলফি তুলেছেন তিনি। সে ছবিতে আবার আনুশকা একাই। এটিতে আবার কোহলিকে ক্রপ করা। তার মানে একই জায়গায় থেকেও ভক্তদের ধোকা দেওয়া আর কি!

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Link copied!