এইবারের জালে মেসির ৪ গোল

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০১৭, ০৮:৫৬ এএম
এইবারের জালে মেসির ৪ গোল

ঢাকা: ঘরের মাঠে এইবারকে ৬-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। হ্যাট্টিকসহ চার গোল করেছেন লিওনেল মেসি। ২০১৭-১৮ মৌসুমে এটি তাঁর দ্বিতীয় হ্যাটট্রিক। মঙ্গলবার রাতে বার্সার মূল খেলোয়াড়দের বিশ্রামে রাখলেও তরুণদের নিয়েই বড় জয় পেয়েছেন মেসি।

বার্সার একাদশে ছিল ছয়টি পরিবর্তন। বেঞ্চে বসে ছিলেন লুইস সুয়ারেজ ও ইভান রাকিতিচ। চোটের কারণে উসমানে ডেম্বেলে চার মাসের জন্য মাঠের বাইরে চলে  গেছেন। মেসি সঙ্গী হিসেবে পান ডেনিস সুয়ারেজ ও জেরার্ড ডেলোফুকে।

২০ মিনিটে বার্সা ডিফেন্ডার নেলসন সেমেদোকে ফাউল করেন আলেহান্দ্রো গালভেজ। পেনাল্টি কিক থেকে মৌসুমে নিজের ষষ্ঠ গোল করেছেন মেসি। ৩৭ মিনিটে কর্নার থেকে গোল করেছেন পাউলিনহো। অথচ তাঁর প্রতি সমর্থকদের এক সময় আস্থা ছিল না। কিন্তু মাঠে ঠিকই পাউলিনহো আস্থার প্রতিদান দিয়ে যাচ্ছেন।  প্রথমার্ধ শেষে ২-০ তে এগিয়ে ছিল বার্সা।

দ্বিতীয়ার্ধের ৮ মিনিটে এক প্রতি আক্রমণে এইবার রক্ষণ তছনছ করেন মেসি। তিন ডিফেন্ডার যখন মেসির শট আটকাতে ব্যস্ত তখন গোলরক্ষকের ঠেকিয়ে দেওয়া বলে কাছের পোস্টে গোল করেছেন ডেনিস সুয়ারেজ। চার মিনিট পর সফরকারীদের হয়ে এক গোল শোধ করেছিলেন এনরিচ।

কিন্তু পাঁচ মিনিট পর আবারও মেসি-ঝলক। তিন ডিফেন্ডারকে কাটিয়ে বল ঠেলেছেন পোস্টের বাঁ প্রান্তে। হ্যাটট্রিক পূর্ণ করতে এরপর মাত্র ১২০ সেকেন্ড সময় নিয়েছেন আর্জেন্টাইন জাদুকর। নিজেদের অর্ধে বল পেয়ে কাউন্টারে উঠেছেন দ্রুত। তারপর পাউলিনহোর সঙ্গে ওয়ান-টু করে দ্রুত শট নিয়েছেন।

তিন ডিফেন্ডার আর গোলরক্ষক মিলেও শেষ রক্ষা হয়নি এইবারের। এক মিনিট পরই বদলি খেলোয়াড় অ্যালেক্স ভিদালের ক্রস থেকে নিজের চতুর্থ গোল করেন  মেসি। লিগে পাঁচ ম্যাচে নয় গোল আর সব মিলিয়ে মেসি মৌসুমে করেছেন ১৬ গোল।


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন

Link copied!