বল হাতে আল-আমিন-মাশরাফিদের দাপট

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৭, ০৭:০৫ পিএম
বল হাতে আল-আমিন-মাশরাফিদের দাপট

ঢাকা: আগে ব্যাট করে ব্যাটসম্যানরা স্কোরবোর্ডে বড় পুঁজি এনে দেয় খুলনাকে। মেহেদি হাসানের ১৭৭ আর তুষার ইমরানের ১৩২ রানের সৌজন্যে ৪৪৪ রানের সংগ্রহ পায় দলটি। বল হাতেও দারুন শুরু করেছে খুলনার বোলাররা। দীর্ঘদিন পর সাদা পোশাকে ফিরেছেন মাশরাফি বিন মুর্তজা।

তাঁর সঙ্গে জ্বলে উঠেছেন জাতীয় দলের বাইরে থাকা পেসার আল-আমিন হোসেন ও অফ স্পিনার আব্দুর রাজ্জাক। ত্রিমূর্তীর আক্রমণে কাঁপতে থাকা বরিশাল দিন শেষে স্কোরবোর্ডে তুলেছে ৬ উইকেটে ১৭১ রান। রাফসান আল মাহমুদ ৫৮ ও নুরুজ্জামান ৫২ রানে অপরাজিত আছেন।

এদিন শুরুটা করেন মাশরাফি ওপেনার আবু সায়েমকে শুণ্য রানে ফিরিয়ে। এর পর আল-আমিন দলীয় ২ ও ১৩ রানে ফেরান যথাক্রমে শামসুল ইসলাম ও ফজলে মাহমুদকে। ৫২ রানে সালমান হোসেনকে বিদায় করেন রাজ্জাক।৮৬ রানে আল-আমিনকেও এলবিডব্লু’র ফাঁদে ফেলেন তিনি।

অবশ্য এর পর আর কোনো বিপদ হতে দেননি রাফসান আল মাহমুদ ও নুরুজ্জামান। দুজনে মিলে ষষ্ঠ উইকেট জুটিতে অবিচ্ছিন্ন থেকে ৮৫ রানের জুটি গড়েন। দুজনই ফিফটি করে অপরাজিত আছেন। নুরুজ্জামান ৫২ ও রাফসান ৫৮ রানে ব্যাট করছেন। আল-আমিন ৩২ ও রাজ্জাক ৫০ রানের বিনিময়ে পেয়েছেন ২টি করে উইকেট। মাশরাফি ২৬ রানে পেয়েছেন ১টি উইকেট।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Link copied!