বান্ধবীর গর্ভে রোনালদোর আরেক সন্তানের জন্ম

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৩, ২০১৭, ০৩:৪১ পিএম
বান্ধবীর গর্ভে রোনালদোর আরেক সন্তানের জন্ম

ঢাকা: চতুর্থবারের মতো বাবা হলেন ফুটবলের রাজপুত ক্রিশ্চিয়ানো রোনালদো। বান্ধবী জর্জিনা রডরিগেজের গর্ভ থেকে ভুমিষ্ট হলো এক ফুটফুটে কন্যা সন্তান। চলতি বছরের জুনে দ্বিতীয়বার বাবা হওয়ার পাঁচ মাসের মাথায় ফের বাবা হলেন রিয়াল মাদ্রিদ তারকা। রোনালদো জুনিয়র, ইভা ও মাতেওর পর এই পর্তুগীজের পরিবারে এল আলানা মার্তিনা।  সোশ্যাল মিডিয়ায় নিজেই ঘোষণা করলেন ফিফা’র বর্ষসেরা এ ফুটবলার।

রোববার (১২ নভেম্বর) স্পেনের মাদ্রিদ শহরের একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন রোনালদোর বান্ধবী জর্জিনা রডরিগেজে। খবর পেয়েই হাসপাতালে গিয়ে নবজাতক এবং প্রেমিকা বান্ধবী জর্জিনার সঙ্গে দেখা করে আসেন মাদ্রিদ তারকা। সঙ্গে ছিল জ্যেষ্ঠ পুত্র ‘লিটল ক্রিশ্চিয়ানো’। সেখানে নবজাতক, প্রেমিকা বান্ধবী জর্জিনা রডরিগেজে এবং জ্যেষ্ঠ পুত্রের সঙ্গে সেলফিও তোলেন রোনালদো।

পরে তা ইনস্টাগ্রামে পোস্টও করেন ফুটবল গ্রহের এই উজ্জ্বল নক্ষত্র। ‘পারিবারিক সেলফি’তে পর্তুগিজ তারকা লেখেন, “এইমাত্র পৃথিবীর আলো দেখল আলানা মার্তিনা। জর্জিনা  এবং আলানা, দু’জনেই এখন সুস্থ আছে। আমরা সবাই খুব খুশি”।

২০১০ সালে প্রথমবার পিতৃত্বের স্বাদ পান ক্রিশ্চিয়ানো রোনালদো। জন্ম নেয়রোনালদো জুনিয়র। সাত বছর পর, চলতি বছরের জুনে সারোগেট পদ্ধতিতে যমজ সন্তানের বাবা হওয়ার কথাও জানিয়েছিলেন তিনি। এরপর, জুলাই’তে এক সাক্ষাৎকারে স্প্যানিশ বান্ধবী জর্জিনা রডরিগেজে গর্ভবতী হওয়ার কথাও স্বীকার করেন এই তারকা অ্যাথেলিট। জুনে দ্বিতীয়বার বাবা হওয়ার পাঁচ মাসের মাথায় ফের বাবা হলেন তিনি। তিন পুত্র সন্তান লাভের পর রোনালদো পরিবারে এল প্রথম কন্যা আলানা মার্তিনা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!