গেইল-ম্যাককালামই চাপে থাকবেন!

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৮, ২০১৭, ০৯:৪৮ এএম
গেইল-ম্যাককালামই চাপে থাকবেন!

ঢাকা: ক্রিস গেইল কোনো ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে না এলে না কি সেই টুর্নামেন্টই জমে না! বিপিএলে ক্যারিবীয় ব্যাটিং দৈত্য এসে গেছেন। এবার নিশ্চয় চার-ছক্কার বৃষ্টি বইবে। আর এটি শুধু রংপুর রাইডার্সের দর্শকই নয়, পুরো দেশই দেখার অপেক্ষায় রয়েছে। 

গেইলও চাইছেন, বেশি বেশি চার-ছক্কা মেরে দর্শককে বিনোদিত করতে। কিন্তু সবসময় সেটি যে সম্ভব হয় না এটা জানা কথা। গেইলও জানেন, চার-ছক্কা মারতে গিয়ে তাকে অনেক সময় আউট হতে হয়। তাই গেইল-ম্যাককালামদের সামনে বোলাররা যেমন চাপে থাকেন তেমনি তাদেরও এই চাপটি নিতে হয়। 

শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে মিরপুর বিসিবি একাডেমি মাঠে অনুশীলন করেছেন গেইল। অনুশীলন শেষে ক্যারিবীয়  ওপেনার সংবাদমাধ্যমকে জানালেন, বিপিএল নিয়ে তার ভাবনার কথা।

তিন ম্যাচে মাত্র এক জয় নিয়ে পয়েন্ট তালিকার তলানিতে আছে রংপুর। কিন্তু শনিবার (১৮ নভেম্বর) থেকে এতে পরিবর্তন আসতে পারে। কারণটা আর কিছু নয়, দলে যে যোগ দিয়েছেন দুই টি-টোয়েন্টি মহাতারকা গেইল-ম্যাককালাম। 

পুরো দেশই অপেক্ষায় আছে গেইলের ব্যাটিং দেখার জন্য। এটি জানেন ক্যারিবীয় ব্যাটিং দানবও। তিনি বললেন,‘ বাংলাদেশের সবাই আমার ও ম্যাককালামের কাছ থেকে বিনোদনদায়ী ব্যাটিং চায়। এটা আমাদের ওপর চাপ বাড়িয়ে দিয়েছে। তবে এ রকমই তো হওয়ার কথা।’ 

তবে গেইল কথাও দিয়েছেন দর্শকদের সর্বোচ্চ আনন্দ দেওয়ার,‘ আমরা যদি দারুণ শুরু করতে পারি, প্রচুর চার-ছক্কা মেরে দর্শককে রোমাঞ্চিত করতে পারি, তাহলে ভালোই হবে। বেশির ভাগ সময়ে আমি ব্যাটিং করি দর্শককে আনন্দ দেওয়ার জন্য। টাকা খরচ করে তারা বিনোদিত হতেই আসে। অনেক সময় অবশ্য বেশি বেশি ছক্কা মারতে গিয়ে সমস্যায় পড়ে যাই। তবে লেগে গেলে সবাই খুশি হয়।’

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এআই

Link copied!