প্রস্তুতি ম্যাচে হেরে গেলো সাইফ-আফিফরা

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৩, ২০১৮, ০৩:৪৯ পিএম
প্রস্তুতি ম্যাচে হেরে গেলো সাইফ-আফিফরা

ফাইল ছবি

ঢাকা: নিউজিল্যান্ডে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটের আসর বসছে ১৩ জানুয়ারি থেকে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে এক  সপ্তাহ আগেই সেখানে ঘাটি গেড়েছে লাল সবুজের যুবারা। বুধবার (৩ জানুয়ারি) প্রস্তুতি ম্যাচও খেলেছে জুনিয়র টাইগাররা। তবে ফলটা কিন্তু মন্দই হয়েছে।

নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ওটাগো এ দলের বিপক্ষে ৬ উইকেটে হেরেছে সাইফ হাসান ও আফিফ হোসেনরা। বছরের প্রথম দিন প্রথম ম্যাচটি বৃষ্টির তোড়ে ভেসে গিয়েছে। ফলে যুব বিশ্বকাপের আগে প্রস্তুতিটা ভালো হল না বাংলাদেশের যুবাদের।

এদিন ইউনিভার্সিটি অব ওটাগো ওভালে টস জিতে ব্যাটিং বেছে নেয় বাংলাদেশ অধিনায়ক সাইফ হাসান। ওটাগো একাদশের পেসার ভিলজোয়েনের বোলিং ঝড়ে চ্যালেঞ্জিং স্কোর গড়তে ব্যার্থ হয় লাল সবুজের যুবারা। শেষ পর্যন্ত সাইফের হাফ সেঞ্চুরির সুবাদে ৪০.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৭০ রান তুলতে সক্ষম হয় বাংলাদেশ।

সহ-অধিনায়ক আফিফ হোসেন দ্বিতীয় সর্বোচ্চ ৪৪ রান করেন। আমিনুল ইসলাম ২২ ও পিনাক ঘোষ ১৪ রান করেন। ওটাগো একাদশের পক্ষে ভিলজোয়েন ৩১ রান দিয়ে নেন পাঁচটি উইকেট। এছাড়া দুটি উইকেট নিয়েছেন মসটেরট।

জবাবে ১৭১ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলকে দুর্দান্ত জুটি উপহার দেন দুই ওপেনার। এরপর ৭৩ রান করে রানআউটের শিকার হোন ওপেনার ক্রাউডিস। আরেক ওপেনার রাদাফোর্ড সাঝঘরে ফেরার আগে করেন ৪৪ রান। তবে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন ভিসাভান্দিয়া। তিনি ৩০ রানে অপরাজিত থাকেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!