চোটাক্রান্ত ম্যাথিউসকে নিয়ে চিন্তিত হাথুরু

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০১৮, ০৭:৫৬ পিএম
চোটাক্রান্ত ম্যাথিউসকে নিয়ে চিন্তিত হাথুরু

ফাইল ছবি

ঢাকা: ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের কাছে ১২ রানে হেরেছে শ্রীলঙ্কা। শুক্রবার (১৯ জানুয়ারি) দ্বিতীয় ম্যাচে স্বাগতিক বাংলাদেশর মুখোমুখি হবে লঙ্কান দল। গুরুত্বপুর্ণ ম্যাচের আগে অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজকে নিয়ে ভাবনায় পড়েছেন দলের নতুন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। হ্যামস্ট্রিং চোটের কারণে তার খেলা নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে।

বুধবার জিম্বাবুয়ের কাছে পরাজিত হওয়া ম্যাচে খেললেও আগামীকাল স্বাগতিক দলের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। শ্রীলঙ্কার দলের ব্যাটিং কোচ থিলান সামরাবীরা বৃহস্পতিবার বলেন, ‘আমার মনে হয়ে তার হ্যামস্ট্রিংয়ে ব্যাথা আছে। আমরা তার অবস্থা সম্পর্কে নিশ্চিত নই। বিশেষজ্ঞের মতামতের অপেক্ষা করছি।’

ম্যাথুজ খেলতে না পারলে মিডল অর্ডার ব্যাটসম্যান দিনেশ চান্ডিমাল দলের নেতৃত্ব দেবন বলে ধারণা করা হচ্ছে। চলতি সিরিজের আগে লংকান সীমিত ওভারের দলে অধিনায়ক হিসেবে পুনরায় ফেরা ম্যাথুজ জিম্বাবুয়ের বিপক্ষে পরাজিত হওয়া ম্যাচে ৪২ রান করেন। গত ছয় মাসে আফ্রিকার দেশটির কাছে এটা ছিল শ্রীলঙ্কার চতুর্থ পরাজয়। ২০১৭ সালে ২৯টি ওয়ানডে ম্যাচে মাত্র পাঁচটিতে জয় পেয়েছে লঙ্কানরা।

ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য ২০১৯ বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ দলের সাবেক বস হাথুরুসিংহকে কোচ হিসেবে নিয়োগ দেয় লংকা। তবে হাথুরুর প্রথম ম্যাচেই জিম্বাবুয়ের কাছে হার মানতে হয়েছে শ্রীলঙ্কাকে।

সামারাবীরা বলেন, ‘গত বছরটি আমাদের খারাপ কেটেছে তবে চন্ডিকার অধীনে আমরা ভিন্ন ধর্মী একটি দলে পরিণত হওয়ার চেষ্টা করছি। এ বছর অবস্থার পরিবর্তন হবে আশা করছি।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!