সাকিব-মাশরাফিতে কাঁপছে জিম্বাবুয়ে

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০১৮, ০৫:২১ পিএম
সাকিব-মাশরাফিতে কাঁপছে জিম্বাবুয়ে

ঢাকা: স্কোরবোর্ডে বাংলাদেশের ২১৬ রান দেখে খুশিই হয়েছিল জিম্বাবুয়ে। কিন্তু রান তাড়া করতে নেমে সেই খুশি আর তাদের থাকল না। আরও পরিস্কার করলে জিম্বাবুয়ের হাসি কেড়ে নিয়েছে মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান। এই দু’জনের বোলিং তোপে রীতিমতো কাঁপছে জিম্বাবুয়ে। শেষ খবর লেখার সময় জিম্বাবুয়ে ৪০ রান তুলতেই টপ অর্ডারের চার ব্যাটসম্যানকে হারিয়ে বসেছে। সিকান্দার রাজা ১৪ ও পিটার মুর ৭ রান নিয়ে ব্যাট করছেন।

জিম্বাবুয়ের এখন বাংলাদেশের ২১৬ রানই মনে হচ্ছে পাহাড়। ১৪ রানে ওপেনার হ্যামিল্টন মাসাকাদজাকে (৫) সাব্বিরের ক্যাচ বানিয়ে শুরুটা করেন মাশরাফি। জিম্বাবুয়ে ঘুরে দাঁড়ানোর আগেই ২০ রানে ৭ম ওভারের পঞ্চম বলে সাকিব বোল্ড করেন সলোমন মিরেকে (৭)। পরের বলেই ব্রেন্ডন টেলরকে এলবিডব্লুয়ের ফাঁদে ফেলেন তিনি। ওভার শেষ হওয়ায় পরের ওভারে দেখার ছিল সাকিব হ্যাটট্রিক করতে পারেন কি না। সেটি আর হয়নি।

তবে মাশরাফি ৩৪ রানে ক্রেইগ আরভিনকে (১১) ফেরালে চোখে সরিষার ফুল দেখতে থাকে জিম্বাবুয়ে। সাকিব ছয় ওভার হাত ঘুরিয়ে ২০ রানের বিনিময়ে পেয়েছেন ২ উইকেট। এরমধ্যে তাঁর দুটি ওভার ছিল মেডেনে। মাশরাফি ২ উইকেট নিয়েছেন ২৯ রানে।

 সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Link copied!