কোহলিদের খাবার নিয়ে ঘাপলা, চাকরি গেল রাঁধুনির

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০১৮, ০৯:৪৯ এএম
কোহলিদের খাবার নিয়ে ঘাপলা, চাকরি গেল রাঁধুনির

ঢাকা: দক্ষিণ আফ্রিকার মাটিতে একের পর এক জিতে জয়ে সৌধ নির্মাণ করছে ভারত। ভুলিয়ে দিয়েছে টেস্ট সিরিজ হারের তিক্ত স্মৃতি। তবে দক্ষিণ আফ্রিকার মাটিতে বাইশ গজে অভিজ্ঞতা সুখের হলেও, ক্রিকেটারদের মুখ বেজায় ভার! কারণ মনের মতো খাবারই যে পেলেন না কোহলি-ভুবনেশ্বররা।

কেপটাউন টেস্টে পানির অভাব ছিল প্রকট। খরা-পরিস্থিতির জন্য পানির ব্যবহারও সীমিত ছিল  ক্রিকেটারদের জন্য। এর মধ্যে যোগ হয়েছিল পছন্দের খাবার না পাওয়া। তবে মাঠের বাইরের এমন অভিজ্ঞতাকে সঙ্গী করেই খেলায় ফুল ফোটাচ্ছিল কোহলিরা! এর মাঝেই বিপত্তি। কোহলিদের খাবার সরবরাহের দায়িত্বে থাকা দুই ক্যাটারিং সংস্থাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

কেন? আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, প্রথম থেকেই পরিবেশিত হওয়া খাবারে অসন্তোষ ছিল ভারতীয় ক্রিকেটারদের। সেই খাবার একেবারেই পছন্দ হয়নি কোহলিদের। রোববার (১৮ ফেব্রুয়ারি) প্রথম টি -টোয়েন্টি খেলতে নামার আগে খবর বেরোয়, পরিবেশনের জন্য যারা দায়িত্বে ছিল সেই কেটারিং সংস্থা চাকরি হারিয়েছে। 

এর পরিবর্তে সফরের বাকি দিনগুলোতে প্রিটোরিয়ার ‘গীত’ রেস্তরাঁ’ থেকে খাবার আনানোর ব্যবস্থা করা হয়েছে। সেই রেস্তরাঁর ম্যানেজার ওই সংবাদমাধ্যমকে বলেন, ‘স্থানীয় সংস্থার খাবারে আপত্তি ছিল ভারতীয় ক্রিকেটারদের। তাই আমাদের ভাড়া করা হয়। আশা করি, আমরা কোহলিদের মুখে হাসি ফোটাতে পেরেছি। কেবলমাত্র ভারতীয় ক্রিকেটার এবং দলের অফিসিয়ালদেরই খাবার দিচ্ছি আমরা।’

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এআই

Link copied!