এবার কক্সবাজারে সাকিব’স ৭৫

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০১৮, ০৪:০৬ পিএম
এবার কক্সবাজারে সাকিব’স ৭৫

ফাইল ছবি

ঢাকা: আইপিএল, পিএসএল, সিপিএল আর বিশ ব্যাগ খেলতে বিশ্বের নানা প্রান্ত চষে বেড়ান সাকিব আল হাসান। তাই ক্রিকেট দুনিয়ায় এক নামে পরিচিত বিশ্বসেরা এই বাংলাদেশি অলরাউন্ডার। পাশাপাশি দেশে রেস্টুরেন্ট ব্যবসায়ী হিসাবেও সুনাম রয়েছে লাল সবুজের টেস্ট ও ওয়ানডে অধিনায়কের। তারই ধারাবাহিকতায় এবার হোটেল ব্যবসায় নিজের নাম লিপিবদ্ধ করলেন এসএএইচ-৭৫ খ্যাত এই ক্রিকেটার।  

বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারে নির্মিত হোয়াইট স্যান্ড রিসোর্ট নামের হোটেল কাম শপিং মলে ২০ হাজার স্কয়ার ফিট বাণিজ্যিক স্পেস কিনেছেন সাকিব আল হাসান। সেখানে গড়ে তোলা হবে ‘সাকিব’স ৭৫’ নামে একটি হোটেল।

এরইমধ্যে উভয় পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি সাক্ষর উপলক্ষে রাজধানীর অভিজাত একটি হোটেলে জমকালো এক আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রীংলা।

অবশ্য আগে থেকেই রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেন সাকিব আল হাসান। রাজধানীর বনানীর ১১ নম্বর রোডে, ৪৮ নম্বর প্লটের দ্বিতীয় ও তৃতীয় ফ্লোরে  সাকিব’স ডাইন নামে বিশ্বসেরা এই অলরাউন্ডারের একটি রেস্টুরেন্ট আছে। সাথে রয়েছে স্পোর্টস লাউঞ্জ। রেস্টুরেন্টটি এরই মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। মূলত এশিয়ান ফিউশনধর্মী খাবারই এখানকার মূল আকর্ষণ। সাথে এটি একটি স্পোর্টস লাউঞ্জও। তার মানে, আপনি আড্ডা এবং খাবারের সাথে এবার ক্রিকেটটাও পাচ্ছেন এখানে।

এছাড়া গত বছর ইমরুল কায়েসকে সঙ্গে নিয়ে মিরপুরে আরেকটি রেস্তোরাঁ চালু করেন। নাম দেওয়া হয়েছে সাকিব’স ৭৫। এর আগে বিশ্ববিখ্যাত সব কসমেটিকসের ব্র্যান্ড নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু তার মালিকানাধীন ব্রান্ড শপ ‘কসমিক জোভিয়ান’।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!