সাকিব কন্যার সঙ্গে সময় কাটালেন প্রধানমন্ত্রী

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২, ২০১৮, ১০:০২ পিএম
সাকিব কন্যার সঙ্গে সময় কাটালেন প্রধানমন্ত্রী

উম্মে আহমেদ শিশিরের ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: এই বয়সেই বাবার মতো সেলিব্রেটি হয়ে যাচ্ছেন বিশ্ব বিখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসানের কন্যা আলায়না হাসান অব্রি। দিন কয়েক আগে মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে বাবার সঙ্গে ফুটবল খেলতে দেখা গিয়েছে এই। এবার ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে খেলায় মেতে উঠতে দেখা গেল সাকিব তনয়াকে।

আজ শুক্রবার (২ মার্চ) সাপ্তাহিক ছুটির দিন। এদিন টেস্ট ও ওয়ানডের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সপরিবারে গণভবনে আমন্ত্রণ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই সময় মতোই স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রিকে নিয়ে প্রধানমন্ত্রীর বাসভবনে হাজির হন সাকিব।  

পরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের পেজে একাধিক ছবি পোস্ট করে বিষয়টি জানিয়ে দেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। তিনি লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দারুণ কিছু সময় কাটালো আলায়না। আসলেই অসাধারণ মাতৃসুলভ ব্যক্তিত্বের অধিকারী তিনি (প্রধানমন্ত্রী)।’

ছবিতে দেখা যাচ্ছে কখনও প্রধানমন্ত্রীর কোলে বসে আছে আলায়না হাসান অব্রি। আরেক ছবিতে দেখা যাচ্ছে মোবাইলে সাকিব কন্যাকে কিছু একটা দেখাচ্ছেন শেখ হাসিনা। অন্য একটি ছবিতে অব্রিকে অ্যাকুরিয়ামের মাছ দেখাচ্ছেন প্রধানমন্ত্রী। আবার আরেক ছবিতে ছোট ছোট বল নিয়ে শেখ হাসিনার সঙ্গে খেলছে আলায়না হাসান।  

মুহুর্তের মধ্যেই ছবিগুলো ভাইরাল হয়ে গেছে। মাত্র এক ঘন্টায় ২০ হাজার লাইক পড়েছে এই পোস্টে। শেয়ার সাড়ে সাত শতাধিকেরও বেশি। অনেকেই নানা মন্তব্য করতে দেখা গেছে।  

ভিডিও দেখুন:

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!