নেইমার কী বার্সেলোনায় ফিরছেন, যা বললেন ভালভার্দে

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১০, ২০১৮, ০২:০৫ পিএম
নেইমার কী বার্সেলোনায় ফিরছেন, যা বললেন ভালভার্দে

ঢাকা: গত মৌসুমে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন নেইমার। কিন্তু নানা কারণে লিগ ওয়ানের এই ক্লাবটিতে নিজেকে মানিয়ে নিতে পারছেন না এই ব্রাজিলিয়ান সুপারস্টার। তার ওপর যোগ হয়েছে পায়ের ইনজুরি। সম্প্রতি অস্ত্রোপচারের পর আসন্ন বিশ্বকাপে তার খেলা নিয়েও সংশয় দেখা দিয়েছে।

এমন অবস্থার মধ্যেই গুজব উঠেছে ফের বার্সায় ফিরছেন বিশ্বের সবচেয়ে দামী এই ফুটবলার। তবে বার্সেলোনা কোচ আর্নেস্টো ভালভার্দে বলেছেন, নেইমারের পুনরায় কাতালান জায়ান্টে ফেরার বিষয়টি সম্পর্কে তিনি কিছুই জানেন না।

স্প্যানিশ গণমাধ্যম সূত্রে জানা গেছে, নেইমার পিএসজিতে এখনো সেভাবে মানিয়ে নিতে পারছেন না। লা লিগা ছাড়ার পর থেকেই পুনরায় স্পেনে তার ফিরে আসার ব্যপারে গুঞ্জনও শোনা গেছে। কিন্তু ভালভার্দে এই সম্ভাবনাকে উড়িয়ে দিয়ে বলেছেন, ‘আমি কিছুতের বুঝতে পারছি না, এই ধরনের কথা কেন উঠছে। অলৌকিক কোন পরিস্থিতি নিয়ে আলোচনা না করাই ভালো।’

এদিকে রিয়াল মাদ্রিদ অনেক দিন ধরেই নেইমারের জন্য হাত পেতে বসে আছে। কিন্তু নেইমার পছন্দ নাকি নিজের পুরোনো ক্লাব বার্সেলোন। সেখানেই ফিরতে চাইছেন তিনি।  বার্সায় ফেরার লক্ষ্য পূরণে পুরোনো সতীর্থদের সঙ্গে নাকি উষ্ণ যোগাযোগও শুরু করে দিয়েছেন নেইমার। কিন্তু চাইলেই তো আর পিএসজি ছেড়ে আসা সম্ভব নয়। ২০১৯ সালের গ্রীষ্মকালীন দলবদলকে নাকি লক্ষ্য বানিয়েছেন নেইমার। সুতরাং এই খবরের ভিত্তি কতোটা মজবুত, তা বুঝতে আরো অপেক্ষাই করতে হবে সমর্থকদের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!