ব্রাজিল-অার্জেন্টিনা মাঠে নামছে শুক্রবার

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২২, ২০১৮, ০৯:৫৭ পিএম
ব্রাজিল-অার্জেন্টিনা মাঠে নামছে শুক্রবার

ফাইল ছবি

ঢাকা: আর মাত্র ৮৪ দিন পর মাঠে গড়াবে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত বিশ্বকাপ ফুটবল। ১৪ জুন মস্কোর লুজিনিকি স্টেডিয়ামে  স্বাগতিক রাশিয়া বনাম সৌদি আরবের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে বিশ্ব ফুটবলের সবচেয়ে মর্যাদাকর আসর বিশ্বকাপ ফুটবলের। বিশ্বকাপ যত এগিয়ে আসছে, মানুষের আগ্রহও বাড়ছে। কখন খেলা, কোন টিভিতে দেখা যাবে, কোন কোন ম্যাচ দেখাবে- এসব নিয়ে ফুটবলপ্রিয় মানুষের আগ্রহের কমতি নেই।

এরইমধ্যে প্রস্তুতিতে নেমে পড়েছে ৩২টি দল। তারই অংশ হিসাবে শুক্রবার (২৩ মার্চ) মাঠে নামছে সাবেক বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল ও আর্জেন্টিনা। এদিন বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে স্বাগতিক রাশিয়ার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বকাপ জয়ী ব্রাজিল। তবে চোটাক্রান্ত সুপারস্টার নেইমারকে পাচ্ছে না ব্রাজিল।  

ইংল্যান্ডের ম্যানচেস্টারে অনুষ্ঠিতব্য দিনের আরেক ম্যাচে বাংলাদেশ সময় দিবাগতর রাত পৌনে ২টায় বিশ্বকাপ থেকে বাদ পড়া ইতালির মুখোমুখি হবে আর্জেন্টিনা। বিশ্বকাপের আগে এই দুই দল আরও একটি করে প্রীতি ম্যাচ খেলবে। ক্লাব ফুটবলের ফাঁকে জাতীয় দলের জন্য এটাই শেষ বিরতি সব দলের জন্য। বাংলাদেশের দর্শকদের জন্য দুঃসংবাদ। ম্যাচ দুইটি এশিয়ায় দেখা যায় এমন কোন টিভি চ্যানেলে দেখাবে না।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!