গেইল ঝড় থামিয়ে মুম্বাইকে জেতাল পাণ্ডিয়া ব্রাদার্স

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৫, ২০১৮, ১১:৫৫ এএম
গেইল ঝড় থামিয়ে মুম্বাইকে জেতাল পাণ্ডিয়া ব্রাদার্স

ঢাকা : ব্যাটে ঝড় তুললেন ক্রিস গেইল। কিন্তু তাঁকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে মুম্বাই ইন্ডিয়ান্সকে ছয় উইকেটে জেতালেন মুম্বাইয়ের ব্যাটসম্যানরা। বিশেষ করে সূর্যকুমার যাদব, হার্দিক ও ক্রুণাল পাণ্ডিয়া এবং অধিনায়ক রোহিত শর্মা নিজে। আর শুক্রবারের এই জয়ে রোহিত শর্মারা লিগ তালিকায় আট থেকে উঠে এলেন পাঁচে।  

মুম্বাইয়ের এখন সব ম্যাচেই বাঁচামরার লড়াই। শুক্রবার তাঁদের সামনে সবচেয়ে বড় বাধা হয়ে দাঁড়িয়েছিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ক্যারিবিয়ান দৈত্য ক্রিস গেইল। ইন্দোরের হোলকার স্টেডিয়ামে ৪০ বলে ৫০ রান করেন তিনি। তাঁর দেখানো রাস্তায় হেঁটে শেষ ওভারে ২২ রান তুলে অস্ট্রেলীয় ব্যাটসম্যান মার্কাস স্টয়নিস দলকে ১৭৪ রানে পৌঁছে দেন।

কিন্তু সূর্যকুমার ও পাণ্ডিয়া ভাইয়েদের (হার্দিক ও ক্রুণাল) পাল্টা ব্যাটিং ঝড়ে ঢাকা পড়ে যায় গেইল-স্টয়নিসদের এই দাপট। এই জয়ের ফলে নয় ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে লিগ তালিকায় শেষ তিন দলের চেয়ে নেট রান রেটে এগিয়ে রোহিতরা।

ম্যাচের পর রোহিত বললেন, ‘আমার মনে হচ্ছে এখনও লড়াইয়ে আছি আমরা। দলের প্রত্যেককেই বলেছিলাম এগিয়ে এসে দলকে জেতাও। সেটাই করে দেখাল সবাই। এখন প্রতি ম্যাচে আমাদের এভাবেই দল হিসেবে বিপক্ষের ওপর ঝাঁপিয়ে পড়তে হবে।’ মুম্বাই ইন্ডিয়ান্সের পরের দুই ম্যাচই কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে।

গেইলের (৫০) ফিফটিতে ১৭৫ রান তোলে পাঞ্জাব। এই রান তাড়া করতে নেমে ম্যাচের সেরা মুম্বাইয়ের ওপেনার সূর্যকুমার যাদব গেইলকে মোক্ষম জবাব দেন ৪২ বলে ৫৭ রান তুলে। তিনটি ছয় ও ছয়টি চার মারেন তিনি। কিন্তু শেষে হার্দিক (১৩ বলে ২৩) ও ক্রুণালের (১২ বলে ৩১) তোলা ঝড়েই ম্যাচ জেতে মুম্বাই। রোহিত শর্মাও দুই ভাইকে সঙ্গ দিয়ে ১৫ বলে ২৪ রান করেন। এক ওভার বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় তারা। শেষ দুই ওভারে ৩৭ রান তোলেন তারা।

সোনালীনিউজ/আরআইবি

Link copied!