প্রিমিয়ার ডিভিশন হকি লিগ

সোনালী ব্যাংককে ৮-০ গোলে উড়িয়ে দিল মেরিনার্স

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৬, ২০১৮, ০৯:৪৮ পিএম
সোনালী ব্যাংককে ৮-০ গোলে উড়িয়ে দিল মেরিনার্স

ঢাকা: গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে আরও একটি বড় জয় পেয়েছে মেরিনার্স ইয়াংস ক্লাব। বুধবার (১৬ মে) রাজধানীর মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের তৃতীয় ও শেষ ম্যাচে সোনালী ব্যাংককে ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

বিজয়ী দলেল পক্ষে গোল মইনুল ইসলাম কৌশিক ২টি গোল করেছেন। একটি করে গোল করেছেন মাহাবুব হোসেন, মহসিন আহমেদ, আশরাফ সাইদ, পুুস্কর খীসা মিমো, রিয়াজুল করিম বাবু ও হাসান যুবায়ের নিলয়।  

দিনের দ্বিতীয় ম্যাচে ওয়ারী ক্লাবকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে ঢাকা আবাহনী লিমিটেড। এদিন আবাহনীর হয়ে হ্যাটট্রিক করেছেন আশরাফুল ইসলাম। ম্যাচের ১১তম মিনিটে আবাহনীকে এগিয়ে দেন আশরাফুল ইসলাম। এরপর ৫৮ ও ৬০ মিনিটে আরও দুইটি গোল করে হ্যাটট্রিক পূরণ করেন তিনি। একটি করে গোল করেছেন গুনাশেখার মালায়ালান ও তাজউদ্দিন আহমেদ।

এর আগে দিনের প্রথম খেলায় আজাদ এসসিকে ৬-১ গোলে হারিয়েছে সাধারণ বীমা। সাধারণ বীমার পক্ষে হ্যাটট্রিক করেছেন ভারতীয় যোগা সিং। এছাড়া আব্দুল্লাহ আল মনসুর, ফয়সাল হোসেন ও আরেক ভারতীয় খেলোয়াড় জগজিৎ সিং একটি করে গোল করেন। আজাদ এসসির হয়ে একমাত্র গোলটি করেন রোহান সাব্বির।  
 
সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!