এই বিশ্বকাপ হবে মেসির বলছেন তেভেজ

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১৬, ২০১৮, ০৭:৪১ পিএম
এই বিশ্বকাপ হবে মেসির বলছেন তেভেজ

ঢাকা: তিনিও মনে প্রাণে চাইছিলেন দলের সঙ্গে রাশিয়ায় যেতে। কিন্তু কার্লোস তেভেজের সে সুযোগ মেলেনি।তবুও তাঁর বিশ্বাস রাশিয়ায় আর্জেন্টিনাই বিশ্বকাপ জিতবে। জার্মানি এবং ব্রাজিল কড়া টক্কর দিলেও মেসির হাতে বিশ্বকাপ উঠবে বলেই মত তেভেজের। বলছেন, রাশিয়ায় হবে ‘লিও মেসির বিশ্বকাপ’।

মেসি বিশ্বমঞ্চে পুরো আর্জেন্টিনাকে উদ্বুদ্ধ করতে প্রস্তুত বলেও মনে করছেন তিনি। শুধু তাই নয়, মেসির উপস্থিতিই পুরো দলের মানসিকতা বদলে দিয়েছে বলে মনে করছেন তেভেজ। তাঁর মতে, আর্জেন্টিনীয় ফুটবলাররা নিজেদের দক্ষতা অনুযায়ী খেলতে পারলে ফুটবলের সেরা পুরস্কার ঘরে তুলবে। তেভেজ বলেন, ‘আমি নিশ্চিত এটা মেসির বিশ্বকাপ। ও প্রচণ্ড রাগী। কিন্তু কখনই সেটা প্রকাশ করে না। আমার মনে হয় না এটাই মেসির শেষ বিশ্বকাপ। তবে একটা দারুণ বিশ্বকাপের প্রত্যাশা থাকবেই।’

আর নিজের দেশ প্রসঙ্গে তেভেজের অভিমত, ‘আর্জেন্টিনা অন্যতম ফেবারিট। একমাত্র জার্মানি ও ব্রাজিল ওই পর্যায়ে টক্কর দিতে পারবে।’ আইসল্যান্ড ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে আর্জেন্টিনা। মেসির পাশাপাশি আক্রমণে হিগুয়েইন, আগুয়েরো, দিবালা রয়েছেন। ফলে ম্যাচে বেশ কিছু গোলের প্রত্যাশা করাই যায়।

 নিজে সেই দলে জায়গা করে নিতে না পারায় স্বাভাবিকভাবেই হতাশ তেভেজ, ‘বিশ্বকাপের দলে থাকব, এরকম প্রত্যাশা ছিল। সেজন্যই চীন থেকে বোকায় ফিরেছিলাম। কিন্তু তারপরই চোট। বুঝতে পারি, এভাবে সাফল্য সম্ভব নয়।’ দেশের জার্সিতে রাশিয়ায় ফুটবলযুদ্ধে নামতে না পারলেও এক আদর্শ টিমম্যানের মতো তিনি সতীর্থদের পাশেই থাকছেন।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Link copied!