মডেলিংয়ে ফিরেই নগ্ন পোশাকে সামির স্ত্রী! (ভিডিও)

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১১, ২০১৮, ০৫:০৬ পিএম
মডেলিংয়ে ফিরেই নগ্ন পোশাকে সামির স্ত্রী! (ভিডিও)

ঢাকা: মাস কয়েক আগে ক্রিকেটার স্বামী মোহাম্মদ সামির বিরুদ্ধে ‘বিবাহবহির্ভূত' সম্পর্কের অভিযোগ এনে শিরোনামে এসেছিলেন হাসিন জাহান। স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে ধর্ষণের মামলাও করেছিলেন। আদালত পর্যন্ত গড়ায় তাদের দাম্পত্য কলহ। তার রেশ কমতে না কমতেই আবার মডেলিংয়ের দুনিয়ায় ফিরে এলেন হাসিন জাহান।

নিজের পুরনো জীবনে ফেরার পথে হাসিন বলেন, ‘সামির জন্য নিজের ক্যা রিয়ার, পছন্দ, স্বপ্ন সবই জলাঞ্জলি দিয়েছিলাম। কিন্তু আর নয়। নিজের জনপ্রিয়তা, ক্যারিয়ার ফিরে পেতে চাই আমি। একটা সময় সব কিছুই আমার উপার্জন ছিল।’

ফিরে আসার রাস্তাটা কতটা কঠিন? হাসিন বললেন, ‘পুরনো বন্ধুদের প্রথমে ফোন করতে বেশ দ্বিধা হচ্ছিল। অনেকের সঙ্গেই দীর্ঘদিন আমার কোনো যোগাযোগ নেই। কিন্তু মেয়ের ভবিষ্যতের দিকে তাকিয়ে আমাকে নিজের কাজ করতে হবে। পুরনো বন্ধুদের অনেকে পাশে দাঁড়িয়েছে।’

সম্প্রতি নিজের ফটোশ্যুটের একটি ভিডিও টুইটারে পোস্ট করেন হাসিন। যেখানে খোলামেলা পোশাকে দেখা গেছে হাসিনকে। সদ্য ফিল্মি দুনিয়ায় পা রেখেছেন হাসিন। ইতিমধ্যেই এসকেপ এবং সরি নামে দুটি শর্ট ফিল্মে অভিনয় করে ফেলেছেন তিনি। সব কিছু ঠিক থাকলে আগস্টে মুক্তি পাবে এই দুটি ছবি।

সামনে পরিচালক আমজাদ খানের ‘ফতোয়া’ ছবিতে দেখা যাবে হাসিনকে। এ বিষয়ে তিনি জানিয়েছেন, ‘আমাকে উপার্জনের জন্য কিছু একটা করতেই হত, কারণ আমাকে আমার ও আমার সন্তানের খরচ চালাতে হবে। আর তাই এছাড়া আমার দ্বিতীয় কোনও উপায় নেই। আমাকে পরিচালক আমজাদ খান তার ছবিতে কাজ করার অনুরোধ জানান, আমি তাতে রাজি হয়ে যাই। আমার এখন আইনি লড়াইয়ের জন্য টাকার প্রয়োজন।’

ভিডিও দেখুন:

হাসিন আরও বলেন, ‘বিয়ের পর গত ৫ বছর আমায় মডেলিং ছাড়তে হয়েছিল। সামি আমাকে মডেলিং করতে দিত না, এমনকি ছেলে মেয়ে নির্বিশেষে ওর বন্ধুদের সঙ্গে কথা বলতেও দিত না। আমি যাতে ওর অন্ধকার দিকটা বুঝতে না পারি, সেকারণেই ও এটা করত। গত মে মাসে সামি কিছু টাকা পয়সার পরিবর্তে বিবাহ বিচ্ছেদ দিতে চেয়েছিল, কিন্তু আমি রাজি হইনি। আমি যতদিন বেঁচে থাকব এই লড়াই চালিয়ে যাব।’

হঠাৎ কেন মডেলিং বা অভিনয়? এমন প্রশ্নে এক সময়ের পেশাদার মডেল ও আইপিএলের চিয়ারলিডার হাসিনের দাবি, এই দুনিয়ার প্রতি তার দীর্ঘদিনের আগ্রহ। কিন্তু বেশি দূর এগোনোর সুযোগ হয়নি। আর সেজন্যও তিনি দায়ী করলেন ক্রিকেটার স্বামী মোহাম্মদ শামিকেই। হাসিন বলেন, আসলে আমি মডেলিং করি, এটা সামি চাইত না। বাড়ি থেকে বেরোতেই দিত না। ও তো ভয় পেত। বাড়ি থেকে বেরোলেই ওর কুকীর্তি জেনে ফেলতাম।

স্বামী সামির ব্যাপারে হাসিন বলেন, এখন ওর ব্যাপারে আমার কোনো আগ্রহ নেই। ও তো টাকা দিয়ে মুখ বন্ধ করতে চেয়েছিল। এখন আমি আমার নিজের, মডেলিং ও অভিনয় নিয়ে কথা বলতে অনেক বেশি উৎসাহী।

সামির ব্যাপারে আগ্রহ না থাকলেও তার বিরুদ্ধে তিনটি মামলা চালাচ্ছেন হাসিন। হাসিনের আইনজীবী জাকির হুসেন জানান, স্বামী এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছিলেন হাসিন। সেই মামলায় সামিকে ইতিমধ্যেই জেরা করা হয়েছে। সামির আত্মীয়দেরও জেরা করা হয়েছে। লালবাজার এখনও তদন্ত করছে।

সামির কাছ থেকে পরিবার প্রতিপালনের জন্য প্রতি মাসে ১৫ লাখ টাকা দাবি করেছিলেন হাসিন। সেই মর্মে একটি খোরপোষের মামলাও দায়ের করেছিলেন, সেটিও চলছে। এছাড়া সামির বিরুদ্ধে একটি এক লাখ টাকার চেক জালিয়াতির মামলা করেছিলেন হাসিন। এই মামলাও চলছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!