প্রীতির কাছ থেকে দূরে সরে গেলেন শেবাগ

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৪, ২০১৮, ০১:৪৯ পিএম
প্রীতির কাছ থেকে দূরে সরে গেলেন শেবাগ

ঢাকা: কিংস ইলেভেন পাঞ্জাব থেকে নিজেকে সরিয়ে নিলেন বিরেন্দ্র শেবাগ। প্রথমে ক্রিকেটার ও পরে মেন্টর এবং ক্রিকেট সংক্রান্ত ডিরেক্টরের পদে ছিলেন তিনি। শনিবার জানিয়ে দিলেন তিনি আর কোনও ভাবেই পাঞ্জাবের আইপিএল দলের সঙ্গে থাকতে পারছেন না।

শনিবার নিজের টুইটারে তিনি জানিয়ে দেন, ‘সব ভালো কিছুরই শেষ আছে। কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে ক্রিকেটার হিসেবে দু’বছর ও মেন্টর হিসেবে তিন বছর খুব ভালো সময় কাটিয়েছি। এবার সেই সম্পর্কের ইতি টানতে হচ্ছে। তাদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানাই।’

আইপিএলের শুরু থেকে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলার পরে শেবাগ কিংস ইলেভেনে যোগ দেন ২০১৪ সালে। দু’বছর দলের ক্রিকেটার হিসেবে থাকার পর ২০১৬ থেকে তিনি ছিলেন দলের মেন্টর ও কর্তা। ২৫ ম্যাচে ৫৫৪ রান রয়েছে তাঁর। এর মধ্যে একটি সেঞ্চুরিও ছিল, যা তিনি ২০১৪-এর কোয়ালিফায়ার ম্যাচে করেছিলেন।

২০১৬ সালে শেবাগ মেন্টর হওয়ার পর আট নম্বরে ছিল পাঞ্জাব। পরের বছর তারা সেরা চারে থাকার জায়গায় থাকলেও শেষ ম্যাচে হেরে পাঁচ নম্বরে চলে যায়। সেই বছরেই দলের মালিক প্রীতি জিনতার সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয় বলে খবর পাওয়া যায়।  হয়তো সেই জের জিইয়ে ছিল এতদিনেও। আর এ কারণেই প্রীতিকে বিদায় বলে দিলেন শেবাগ!


সোনালীনিউজ/আরআইবি/আকন

Link copied!