কোহলির রেকর্ড ভাঙলেন বাবর আজম

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৫, ২০১৮, ০১:৪১ পিএম
কোহলির রেকর্ড ভাঙলেন বাবর আজম

ঢাকা: ব্যাট হাতে তিনি কারও রেকর্ড অক্ষত রাখছেন না। সব রেকর্ড ভেঙে চুরমার করছেন বিরাট কোহলি। তিনি মাঠে নামলেই কোনো না কোনো রেকর্ড ভাঙবেন, এখন এটাই নিয়ম হয়ে দাঁড়িয়েছে। স্টিভ ওয়াহর মতো অসি কিংবদন্তি পর্যন্ত বিশ্বাস করেন, কোহলি যেভাবে এগোচ্ছেন, তাতে সব রেকর্ড ভেঙে দেবেন। তবে তাঁর রেকর্ড কে ভাঙবেন?

টি-টোয়েন্টিতে কোহলির দ্রুততম এক হাজার রানের রেকর্ড ভেঙে গেছে। টি-টোয়েন্টিতে মাত্র ২৭ ম্যাচেই এক হাজার রান করেছিলেন কোহলি। সেই রেকর্ড ভেঙে এক ম্যাচ কম খেলেই এক হাজার রানের গণ্ডি পেরোলেন পাকিস্তানের বাবর আজম।

রোববার নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ৫৮ বলে ৭৯ রানের ইনিংস খেলেন বাবর। তিনি যখন ৪৮ রানে পৌঁছেছেন  সেই সময়ই তাঁর কোহলির রেকর্ড ভাঙা হয়ে গেছে। এরপর বাবর আজম তাঁর ইনিংসে আরও ৩১ রান যোগ করেন।

দুবাইয়ের এই ম্যাচে ৩৪ বলে ৫৩ রানের ইনিংস খেলেছেন  মোহাম্মদ হাফিজও। আজম ও হাফিজের এই জোড়া ফিফটির বদৌলতেই নিউজিল্যান্ডকে ৪৭ রানে হারিয়ে তাদের হোয়াইটওয়াশ করেছে পাকিস্তান। ৩৮ বলে ৬০ রানের ইনিংস খেলেও কিছু করতে পারেননি অধিনায়ক কেন উইলিয়ামসন। পাকিস্তানের ১৬৬ রানের জবাবে নিউজিল্যান্ডকে ১৬.৫ ওভারে ১১৯ রানে অলআউট হতে হয়েছে।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Link copied!