মাশরাফির জন্য ঘরে ঘরে যাচ্ছেন স্ত্রী সুমনা

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০১৮, ০৫:২১ পিএম
মাশরাফির জন্য ঘরে ঘরে যাচ্ছেন স্ত্রী সুমনা

ছবি: সংগৃহীত

ঢাকা: ক্রিকেট মাঠ ছেড়ে এখন নির্বাচনী ময়দান চষে বেড়াচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক। অনেক হেভিওয়েট প্রার্থীর চেয়েও খবরে নড়াইল এক্সপ্রেস গুরুত্ব পাচ্ছেন অনেক বেশি। সেই গুরুত্ব খানিকটা বাড়িয়ে দিয়েছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি।  

স্বামী মশিরাফির জন্য ভোট চাইতে প্রতিটি ঘরে ঘরে ঢু মারছেন সুমনা হক সুমি। প্রায় প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত স্বামীর জন্য নির্বাচনী প্রচারণায় অংশ নেন তিনি। এসময় বাড়ি বাড়ি গিয়ে সুমনা উঠান বৈঠক করেন এবং স্বামীর জন্য নৌকা প্রতীকে ভোট চান। নির্বাচন পর্যন্ত তিনি এই প্রচারণা চালাবেন বলে জানা গছে।

উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে নির্বাচনী প্রচারণা চালাতে সপরিবার নড়াইলে আসেন মাশরাফি বিন মর্তুজা। শুরুতেই মাশরাফি সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নে জনসভা করে এলাকার মানুষের কাছে নৌকা প্রতীকে ভোট চান।

অন্যদিকে মাশরাফির স্ত্রী সুমনা সদর উপজেলার বাসগ্রাম, চণ্ডিবরপুর ইউনিয়ন, লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের ১৭টি গ্রামে গণসংযোগ করে স্বামীর জন্য নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে সুমনা হকের সঙ্গে ছিলেন তার বড় বোন জেলা যুব মহিলা লীগের সদস্য সঞ্চিতা হক, চাচা খায়রুল ইসলাম, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সঞ্জিবা হক রিপা, জেলা আওয়ামী লীগের সদস্য খসরুল আলম, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!