ঘোর বিপাকে পাণ্ডিয়া, মুখ ফিরিয়ে নিচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৯, ০৯:২১ পিএম
ঘোর বিপাকে পাণ্ডিয়া, মুখ ফিরিয়ে নিচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স

ছবি: সংগৃহীত

ঢাকা: আরো বিপাকে পড়তে চলেছেন হার্দিক পাণ্ডিয়া। বিতর্কের কালো মেঘ কোনোভাবেই সরছে না তাঁর মাথা থেকে। বরং আরও ঘনীভূত হচ্ছে বিপদের আশঙ্কা। জাতীয় দলে ড্রেসিংরুমে দরজা তাঁর জন্য আপাতত বন্ধ। এবার মুখ ফিরিয়ে নিল তাঁর আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ান্সও। পরিচালক করণ জোহরের রিয়ালিটি টক শো ‘কফি উইথ করণ’-এ লোকেশ রাহুলের সঙ্গে হাজির হয়েছিলেন হার্দিক।

যেখানে করণের এক প্রশ্নের উত্তরে তিনি জানান, নাইট ক্লাবে মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আগে তাঁদের নাম জানার প্রয়োজন মনে করতেন না। একই মেসেজ সব মহিলাদের পাঠাতেন। এমনকি প্রথমবার মিলনের পর সে কথা নিজের মাকে এসে জানিয়েছিলেন। বাদ যাননি রাহুলও। মহিলাদের নিয়ে তিনি আপত্তিকর এবং অপমানজনক মন্তব্য করেন। এর জেরে তাঁদের অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করে বিসিসিআই।

অস্ট্রেলিয়া সফরের মাঝপথ থেকেই দুজনকে দেশে ফিরিয়ে দেওয়া হয়। এমনকি পাণ্ডিয়ার মুম্বাইয়ের জিমখানার সদস্যপদও কেড়ে নেওয়া হয়। গোটা বিষয়টি তদন্ত করে বিসিসিআই যতক্ষণ না কোনও সিদ্ধান্ত নিচ্ছে, ততক্ষণ ঝুলেই থাকছে ভারতীয় অলরাউন্ডারের ভবিষ্যৎ। এমন অবস্থায় মুম্বাই ইন্ডিয়ান্সের অবস্থানে আরো অসহায় পাণ্ডিয়া।

আগে শোনা গিয়েছিল, পাণ্ডিয়াকে নিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কাছে দ্রুত সিদ্ধান্ত জানানোর অনুরোধ করেছে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি। কিন্তু রিলায়েন্সের সিইও সুন্দর রমন সে খবর সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, পাণ্ডিয়ার বিষয়ে বিসিসিআইকে কোনোরকম অনুরোধ করা হয়নি। এ নিয়ে ফ্র্যাঞ্চাইজির কোনও মাথাব্যথা নেই।

 আকারে ইঙ্গিতে মুম্বাই ইন্ডিয়ান্সের কর্তারা যেন বুঝিয়ে দিলেন, পাণ্ডিয়াকে ছাড়াও দল নামাতে প্রস্তুত তাঁরা। ২০১৫ সাল থেকে রোহিত শর্মার দলে খেলছেন পাণ্ডিয়া। কিন্তু আসন্ন আইপিএলে তাঁকে দেখা যাবে কি না, এ নিয়ে ধোঁয়াশা রয়েই গেল। অন্যদিকে, প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাবে খেলেন লোকেশ রাহুল। সেই দলের কর্তাদের মুখেও কুলুপ। লোকেশের খেলা হবে কি না তা নিশ্চিত নয়।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Link copied!