স্ত্রী-সন্তানদের নিয়ে হিমাচল ভ্রমনে মাশরাফি

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৭, ২০১৯, ০৯:০৪ পিএম
স্ত্রী-সন্তানদের নিয়ে হিমাচল ভ্রমনে মাশরাফি

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশের সব থেকে জনপ্রিয় ক্রীড়াবিদ মাশরাফী বিন মুর্তাজা। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক থাকা অবস্থাতেই নড়াইল-২ আসন থেকে জাতীয় সংসদের সদস্য হয়েছেন। বাইশগজ, সংসদ এবং নিজ এলাকায় সামাজিক কর্মকাণ্ড নিয়ে ব্যস্ততার শেষ নেই মাশরাফির। কিন্তু তাই বলে পরিবারকে সময় দিকে ভোলেননি তিনি। তাইতো স্ত্রী-সন্তানদের নিয়ে বেড়িয়েছেন বিদেশ ভ্রমণে।

স্ত্রী সুমনা হক সুমি, মেয়ে হুমায়রা আর ছেলে সাহিলকে নিয়ে ভারত সফরে গেছেন মাশরাফি বিন মুর্তাজা। বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে ভারতের হিমাচল প্রদেশের মানালি এলাকার কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেছেন মাশরাফি বিন মুর্তাজার স্ত্রী সুমনা হক সুমি। সেই ছবিতে  দেখা যায়, মাশরাফি তার পরিবার নিয়ে বিভিন্ন দর্শনীয় এলাকাতে ঘুরে বেড়াচ্ছেন।

এদিকে মাশরাফি যখন পরিবার নিয়ে মানালির অপরূপ সৌন্দর্য উপভোগ করছেন, তখন শুরু হচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের ঐতিহ্যবাহী টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগ। শুক্রবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে লিগের প্রথম রাউন্ডের প্রথম ম্যাচেই মাঠে নামছে মাশরাফির আবাহনী। শুরুতে বর্তমান চ্যাম্পিয়নরা পাচ্ছে না তাদের বড় তারকা মাশরাফিকে। লিগের শুরুর কিছু ম্যাচ তাঁর খেলার কথাও নয়।

জানাগেছে, কখনও খেলার মাঠে বল হাতে ঝড়ো ইনিংস, কখনও এলাকার সমস্যা নিয়ে ঝটিকা সফরে নিজ নির্বাচনী এলাকায় জেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সঙ্গে মতবিনিময় আবার কখনও মানুষের সমস্যা দেখতে ছুটে যাওয়া। ভক্তসহ শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে আবদার মেটাতে সেলফি তোলার সময় দেয়া। এত কিছুর মধ্যেও স্ত্রী-সন্তানদের নিয়ে যান বিভিন্ন দেশে। বাংলাদেশ ক্রিকেট অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা।

গত ২৬ ফেব্রুয়ারি নড়াইলে আসনে সংসদ সদস্য মাশরাফি। ২৭ তারিখে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসনন, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্বাস্থ্যসেবা কমিটি, শহরের সিসিটির কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ২৮ তারিখে নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন, খাল খনন কার্যক্রম পরিদর্শন, একটি বেসরকারি হাসপাতালের উদ্বোধন, উপজেলার মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময়সভা, লোহাগড়া উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময়, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। পরদিন ১ মার্চ নড়াইল ত্যাগ করেন। গত ৪ মার্চ মাশরাফি বিন মুর্তাজা-স্ত্রী-সন্তানদের নিয়ে ভারতে যান। সেখান থেকে আগামী ১৪ মার্চ ঢাকায় ফেরার কথা রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!