ওল্ড ট্রাফোর্ডে মেসিকে মেরে রক্তাক্ত (ভিডিও)

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১১, ২০১৯, ০৭:১০ পিএম
ওল্ড ট্রাফোর্ডে মেসিকে মেরে রক্তাক্ত (ভিডিও)

ফাইল ছবি

ঢাকা: ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসিকে আটকাতে যত রকম প্রচেষ্টা আছে তার সবই করেছে ম্যানচেস্টার ইউনাইটেডের ডিফেন্ডাররা। এ জন্য শারীরী ভাষাও প্রয়োগ করেছে তারা। বুধবার সেই ম্যান ইউ ডিফেন্ডার ক্রিস স্মলিংয়ের আঘাতে রক্তাক্ত জখম হয়েছেন আর্জেন্টাইন সুপার ষ্টার।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম সাক্ষাতে লিউক শ-র আত্মঘাতী গোলে ম্যাচ হারে ম্যানচেস্টার ইউনাইটেড। সেই গোলের পিছনে অবশ্য অবদান ছিল মেসির। ম্যান ইউ গোল খাওয়ার পরে ক্রিস স্মলিংয়ের সঙ্গে সংঘাতে রক্তাক্ত হন বার্সা মহাতারকা। শূন্যে বল দখলের লড়াইয়ের সময়ে স্মলিংয়ের হাতের আঘাতে মাঠেই শুয়ে পড়েন মেসি। নাক দিয়ে রক্ত গড়াতে থাকে।

শুশ্রুষার জন্য দ্রুত মাঠে উপস্থিত হন বার্সার চিকিৎসকরা। চিকিৎসার জন্য মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় ‘এলএম ১০’কে। তখনই ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকরা ‘ভিভা রোনালদো’ বলে মেসিকে কটাক্ষ করতে থাকেন। ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার পরে পর্তুগিজ মহাতারকার নাম ধরে এমন জয়ধ্বনি স্মরণকালের মধ্যে শোনা যায়নি। রোনালদোর প্রবল প্রতিপক্ষকে সামনে পেয়ে ম্যান ইউ সমর্থকরা পুরনো তারকার প্রতি ভালবাসা উজাড় করে দিলেন।

স্মলিং অবশ্য ইচ্ছাকৃত ভাবে আঘাত করেননি বার্সেলোনার মহাতারকাকে। প্রথমটায় অনেকেই বুঝতে পারেননি ঘটনাটা। পরে দেখা যায় মুখ চেপে মাটিতে শুয়ে রয়েছেন মেসি। তখনই দেখা যায় মেসির নাক দিয়ে রক্ত পড়ছে। মেসির মুখমণ্ডলে আঘাতের চিহ্ন স্পষ্ট বোঝা যায়। এই চোটের জন্য শনিবার লা লিগায় হুয়েস্কার বিরুদ্ধে খেলবেন না তিনি। ম্যান ইউয়ের বিরুদ্ধে দ্বিতীয় সাক্ষাতে মেসিকে মুখোশ পরে খেলতে দেখলেও অবাক হওয়ার কিছু থাকবে না বলে মনে করছে মেসির সমর্থকরা।

ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Link copied!